Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | মতি টাওয়ার দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত

মতি টাওয়ার দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত

29942749_2058423164427175_1999563148_o

চট্টগ্রাম নগরীর চকবাজারস্থ মতি টাওয়ার দোকান মালিক ও ব্যবসায়ী কল্যাণ সমিতির উদ্যোগে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত ২৮ মার্চ রাতে মতি টাওয়ারের নীচ তলায় এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মতি টাওয়ার দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির সভাপতি মোহাম্মদ সাহাব উদ্দিন। প্রধান অতিথি ছিলেন চকবাজার বৃহত্তর কাপাসগোলা ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সিনিয়র সদস্য ও চকবাজার ওয়ার্ড যুবলীগের সভাপতি একরাম হোসেন। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ জুয়েলারী সমিতি চট্টগ্রাম জেলার সভাপতি ও আনোয়ারা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মৃণাল কান্তি ধর। বক্তব্য রাখেন দোকান মালিক ও ব্যবসায়ীবৃন্দ।

বক্তারা বলেন, আসন্ন রমজান উপলক্ষে মার্কেটের সাজ-সজ্জা, মার্কেটের নিরাপত্তা ও মার্কেটের সুনাম বৃদ্ধির জন্য পরিস্কার-পরিচ্ছন্নতা নিশ্চিত করতে হবে। এছাড়াও ক্রেতাসাধারণের সাথে ভালো ব্যবহার ও মার্কেটে ক্রেতাসাধারণ বৃদ্ধির জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে হবে। নিরাপত্তার জন্য শীঘ্রই পুরো মার্কেট সিসি ক্যামেরার আওতায় আনা হবে বলে।

অনুষ্ঠানের সভাপতি ব্যবসায়ী সাহাব উদ্দিন দোকান মালিক ও ব্যবসায়ীদের সহযোগিতা কামনা করেন। মার্কেটের সকল দ্বিধাদন্দ্ব ভুলে মার্কেটের ব্যবসায়ীদের উন্নয়নে এক সাথে কাজ করার আহবান জানান এবং সকল দোকান মালিক ও ব্যবসায়ীদের সফলতা কামনা করেন।

মতি টাউওয়ার মসজিদের পেশ ইমাম হাফেজ নেজাম উদ্দিনের কোরআর তেলাওয়াতের মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু এবং মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠান শেষ হয়। -খবর প্রেস বিজ্ঞপ্তির

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*