Home | লোহাগাড়ার সংবাদ | বড়হাতিয়ায় দুঃস্থ ও শিক্ষার্থীদের মাঝে কোরবানের ব্যবহার্য সামগ্রী বিতরণ

বড়হাতিয়ায় দুঃস্থ ও শিক্ষার্থীদের মাঝে কোরবানের ব্যবহার্য সামগ্রী বিতরণ

478

এলনিউজ২৪ডটকম : উপজেলার বড়হাতিয়া ইউনিয়নে আখতরাবাদ কুমিরাঘোনা ছাত্র-যুব ঐক্য পরিষদ পবিত্র ঈদুল আযহা উপলক্ষে এলাকার কিছু সংখ্যক শিক্ষার্থী ও দরিদ্র জনগণের মাঝে কোরবানে ব্যবহার্য সামগ্রী তথা সয়াবিন তৈল, আটা, পিয়াজসহ বিভিন্ন সামগ্রী বিতরণ করেছে।

এ উপলক্ষে ৩০ আগষ্ট বিকেল ৪টায় মোঃ শাহজাহান পিপিএম কমপ্লেক্স মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভা শেষে ওইসব সামগ্রী বিতরণ করা হয়েছে।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন কমপ্লেক্সের সহ-সভাপতি এবং আখতরাবাদ উচ্চ বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব বাহাদুর চৌধুরী। প্রধান অতিথি ছিলেন থানার অফিসার ইনচার্জ তথা কমপ্লেক্সের প্রতিষ্ঠাতা মোঃ শাহজাহান পিপিএম (বার)। প্রধান বক্তা ছিলেন বড়হাতিয়া মহাবোধি জ্ঞান বিহারের প্রতিষ্ঠাতা ও বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি জিনানন্দ মহাথের।

বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও ইউপি সদস্য মোঃ রফিক উদ্দিন, বিশিষ্ট সমাজসেবক আবু সাঈম। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাংবাদিক এম এম আহমদ মনির, সাংবাদিক আবদুল জব্বার ফিরোজ, সাংবাদিক কামরুল ইসলাম, ছাত্র-যুব ঐক্য পরিষদের সভাপতি শাহাদত হোসেন সাগর, বার আউলিয়া বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষার্থী মোঃ ইউসুফ, কমপ্লেক্সের জমি দাতা মোঃ আলী ও মোঃ শফি, বিশিষ্ট সমাজসেবক কবির আহমদ লিডার, নুরুল ইসলাম, আলহাজ্ব মোস্তাক আহমদ, মনছুর আহমদসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

biman-ad

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, সুশিক্ষা গ্রহণের মাধ্যমে পরিবেশ ও সমাজকে সুন্দরভাবে গঠন করতে প্রত্যেক মা-বাবাকে নিজ নিজ সন্তানদের প্রতি যথাযথ দায়িত্ব পালন করতে হবে। এতে ওইসব নন্দিত সন্তান নিয়ে দেশ ও জাতি উন্নয়নের শিখরে পৌঁছতে সক্ষম হবে। তাই প্রত্যেক মা-বাবাকে সংশ্লিষ্ট পরিবেশ ও সমাজকে সুন্দরভাবে গঠন করতে সুন্দর সুন্দর সন্তান দেশ ও জাতিকে উপহার দেয়ার জন্য আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!