ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | বেলা ৩টার মধ্যে রাসেলকে কিছু টাকা পরিশোধ করুন : হাইকোর্ট

বেলা ৩টার মধ্যে রাসেলকে কিছু টাকা পরিশোধ করুন : হাইকোর্ট

yKZ-3

নিউজ ডেক্স : বাসচাপায় পা হারানো প্রাইভেটকারচালক রাসেল সরকারকে আজ বুধবার দুপুর ৩টার মধ্যে ক্ষতিপূরণের কিছু টাকা পরিশোধ করতে গ্রিন লাইন পরিবহনের মালিককে বলেছেন আদালত। আদালত বলেছেন, ৩টার মধ্যে রাসেল সরকারকে ক্ষতিপূরণের ৫০ লাখ টাকার কিছু অংশ না দিলে আমাদের (আদালত) মতো আমরা ব্যবস্থা নেব। আজ বুধবার গ্রিন লাইনের মালিক মো. আলাউদ্দিন ও তার আইনজীবীর উদ্দেশে এক মৌখিক আদেশে এ কথা বলেন বিচারপতি এফ আর এম নাজমুল আহাসান ও বিচারপতি কে এম কামরুল কাদেরের বেঞ্চ।

এর আগে বেলা ১১টায় হাইকোর্টে হাজির হন পরিবহনটির মালিক মো. আলাউদ্দিন। এ সময় গ্রিন লাইন পরিবহনের পক্ষের আইনজীবী আদালতকে বলেন, মো. আলাউদ্দিন বয়স্ক ও অসুস্থ। তার পক্ষে বারবার আদালতে আসা সম্ভব না। রাসেলের ক্ষতিপূরণের টাকা দিতে আরও এক মাসের সময় চান তিনি।

তবে আদালত বলেন, ‘এটা তো কোন দুর্ঘটনা না । ছেলেটাও একটা চালক। তার একটা পা চলে গেলে। আপনারা একবারও তার খবর নিলেন না। মানবিক একটা দিক বলেও কিছু আছে। ছেলেটা হাসপাতালে চিকিৎসা নিল। একটা পা কাটা পড়েছে আরেকটা পা চলে যাওয়ার পথে। আপনারা কোনো খোঁজখবর নেননি।

এ সময় গ্রিন লাইনের আইনজীবী মো. আলাউদ্দিন আদালতকে বলেন, রাসেল সরকারের চাকরির ব্যবস্থা করবে গ্রিন লাইন কর্তৃপক্ষ।

তখন আদালত বলেন, আপনারা আগে বেলা ৩টার মধ্যে আদালত যে ৫০ লাখ টাকা ক্ষতিপূরণ দেওয়ার আদেশ দিয়েছি সেটার কিছু অংশ পরিশোধ করে আসেন। তাহলে আমরা বুঝব, আপনারা আদালতের প্রতি সম্মান দেখিয়েছেন। অন্যথায় আমাদের মতো করে আমরা ব্যবস্থা নেব।

এর আগে গত ৪ এপ্রিল যাত্রাবাড়ী ফ্লাইওভারে গ্রিনলাইন পরিবহনের বাসচাপায় পা হারানো প্রাইভেটকারচালক রাসেল সরকারকে ক্ষতিপূরণ দিতে ১০ এপ্রিল পর্যন্ত ফের সময় বেঁধে দিয়েছিলেন হাইকোর্ট। ওইদিন পরিবহনটির মালিক মো.আলাউদ্দিনকে আদালতে হাজির হয়ে ক্ষতিপূরণ দেয়ার বিষয়ে ব্যাখ্যা দিতে বলা হয়। নইলে ১১ এপ্রিল গ্রিনলাইনের সব টিকেট বিক্রি বন্ধ রাখার নির্দেশ দেন হাইকোর্ট।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!