ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | বিশৃঙ্খলা সৃষ্টি করলে কাউকেই ছাড় দেয়া হবে না : কাদের

বিশৃঙ্খলা সৃষ্টি করলে কাউকেই ছাড় দেয়া হবে না : কাদের

kader-20180131163911

নিউজ ডেক্স : আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার দুর্নীতির মামলার রায়কে ঘিরে যদি ‘আগুন নিয়ে খেলা’ হয়, তাহলে তার সমুচিত জবাব দেয়া হবে। এছাড়া বিশৃঙ্খলা সৃষ্টি করলে কাউকেই ছাড় দেয়া হবে না।

বুধবার দুপুরে ঢাকা মহানগর নাট্যমঞ্চের কাজী বশির মিলনায়তনে ‘শ্রমিক-কর্মচারী-পেশাজীবী মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদ’ ও ‘আন্তর্জাতিক যুদ্ধাপরাধ গণবিচার আন্দোলন’র প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত এ আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

হাইকোর্টের ঈদগাহ গেটের সামনে প্রিজন ভ্যান থেকে দুই বিএনপিকর্মীকে ছিনিয়ে নিতে পুলিশের ওপর গতকাল হামলা প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, মঙ্গলবার (গতকাল) কে হামলা করেছে? পুলিশ না বিএনপি? তারা জঙ্গি স্টাইলে সন্ত্রাসীদের দিয়ে পুলিশের ওপর হামলা করেছে এবং আসামি ছিনিয়ে নিয়েছে। পুলিশ ধৈর্যের পরিচয় দিয়েছে। পাশাপাশি আমাদের ধৈর্য ধরতে হবে। মাথা ঠান্ডা রাখতে হবে।

ওবায়দুল কাদের হুঁশিয়ারি দিয়ে বলেন, ৮ ফেব্রুয়ারি খালেদার রায়কে ঘিরে যদি ‘আগুন নিয়ে খেলা’ হয়। তাহলে আমরা তার সমুচিত জবাব দেব। তাই আবারও বলছি, আমাদের মানসিকভাবে প্রস্তুত এবং সতর্ক থাকতে হবে।

নৌমন্ত্রী শাজাহান খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সাধারণ সম্পাদক শিরীন আখতার, অভিনেত্রী রোকেয়া প্রাচী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*