ব্রেকিং নিউজ
Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | বায়তুশ শরফের নতুন রাহবারকে চবি ইসলামিক স্টাডিজ বিভাগের সভাপতির অভিনন্দন

বায়তুশ শরফের নতুন রাহবারকে চবি ইসলামিক স্টাডিজ বিভাগের সভাপতির অভিনন্দন

বায়তুশ শরফ দরবার শরীফের নতুন রাহবার মাওলানা মুহাম্মদ আবদুল হাই নদভী সাহেবকে অভিনন্দন জানিয়েছেন চবি ইসলামিক স্টাডিজ বিভাগের সভাপতি ও ইসলামি অারবি বিশ্ববিদ্যালয়, ঢাকা এর সাবেক ডিন প্রফেসর ড. মুহাম্মদ ইলিয়াছ সিদ্দিকী।

শনিবার বিকেলে বায়তুশ শরফ মজলিসুল উলামা বাংলাদেশ ও বায়তুল আনজুমনে ইত্তেহাদ বাংলাদেশ-এর যৌথ জরুরি সভায় তাকে এই দায়িত্ব অর্পণ করা হয়। পারিবারিক পরিচয়ে তিনি মরহুম পীর আল্লামা শাহ আবদুল জব্বার (রহ.) এর বড় ছেলে।

মাওলানা মুহাম্মদ আবদুল হাই নদভী সাহেব বাংলাদেশে কামিল সমাপন করার পর ভারতের বিভিন্ন বিশ্ববিদ্যালয় হতে উচ্চতর শিক্ষা গ্রহণ করেন। কর্মজীবনে তিনি বায়তুশ শরফ আদর্শ কামিল (এম.এ) মাদ্রাসার সিনিয়র শিক্ষক হিসেবে কর্মরত।

‘মাওলানা মরিুজ্জামান ইসলামাবাদী গবেষণা পরিষদ’, ‘সাহিত্যিক আবুল ফজল ফাউন্ডেশন’, ‘মদিনা ইসলামী মিশন বাংলাদেশ’, ‘জাগৃতি লেখক ফোরাম’ সহ বিভিন্ন প্রতিষ্ঠান থেকে তিনি সম্মানজক এওয়ার্ড গ্রহণ করেছেন।

biman-ad

প্রফেসর ড. মুহাম্মদ ইলিয়াছ সিদ্দিকী বলেন, ” ‘বায়তুশ শরফ দরবার শরীফ’ বাংলাদেশের অতি প্রাচীন আধ্যাত্মীক প্রতিষ্ঠান, আমাদের অতি শ্রদ্ধা ও ভালোবাসার একটি জায়গা। সদ্য মনোনীত নতুন রাহবার অতি যোগ্য ও সজ্জন মানুষ। আমরা দোয়া করি, তিনি যেন সুন্দরভাবে দ্বীনি খেদমতের আনজাম দিতে পারেন।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!