Home | দেশ-বিদেশের সংবাদ | বাইকের তেলের ট্যাঙ্কে মিলল ৭৪ লাখ টাকার ইয়াবা

বাইকের তেলের ট্যাঙ্কে মিলল ৭৪ লাখ টাকার ইয়াবা

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : চকরিয়ায় মহাসড়কে তল্লাশি চালিয়ে বাইকের তেলের ট্যাঙ্ক থেকে ২৪ হাজার ৪৫৫ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব। এসব ইয়াবার বাজার মূল্য ৭৪ লাখ ১০ হাজার টাকা। এসময় গ্রেপ্তার করা হয় মোটর সাইকেল আরোহী তিনজন এবং ইয়াবা পাচারে ব্যবহৃত এফজেড, ফ্রেজার ও পালসার ব্রান্ডের তিনটি দামি মোটর সাইকেল জব্দ করা হয়। চকরিয়া থানায় দায়েরকৃত মামলার এজাহার সূত্রে এ তথ্য জানা যায়।

র‌্যাব সূত্রে জানা যায়, কক্সবাজার থেকে চট্টগ্রামে মোটর সাইকেলে করে ইয়াবার বড় চালান পাচারের গোপন সংবাদের ভিত্তিতে গত সোমবার দিবাগত রাত দেড়টার পর চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার উত্তর হারবাংয়ের মেসার্স চৌধুরী নূর ফিলিং স্টেশনের সামনে অস্থায়ী চেকপোস্ট বসায় র‌্যাব-৭ এর একটি দল। এ সময় চেকপোস্ট অতিক্রম করার সময় সিগন্যাল অমান্য করে তিনটি মোটর সাইকেল দ্রুতগতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় র‌্যাব ধাওয়া দিয়ে তিন আরোহীসহ সেসব মোটর সাইকেল আটকাতে সক্ষম হয়। এ সময় স্থানীয় জনতার উপস্থিতিতে ইয়াবা পাচারকারী তিন মোটর সাইকেল আরোহী নিজেরাই পাচারকৃত ইয়াবার চালান মোটর সাইকেল থেকে তেলের ট্যাঙ্ক থেকে বের করে দেয়।

গ্রেপ্তারকৃতরা হলো- চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আধুনগর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের উত্তর হরিণা গ্রামের আবুল কাশেমের দুই ছেলে বেলাল উদ্দিন (২১), হেলাল উদ্দিন (২২) ও চরম্বা ইউনিয়নের ওয়াহেদের পাড়ার মৃত আবদুল বারীর ছেলে নুরুল আমিন (৩৩)।

চকরিয়া থানা পুলিশ জানায়, চট্টগ্রামের পতেঙ্গাস্থ র‌্যাব-৭ এর মো. আবুল কাশেম বাদী হয়ে গ্রেপ্তারকৃত তিন জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করেছে। এ ব্যাপারে থানার ওসি শাকের মোহাম্মদ যুবায়ের গতরাতে বলেন, র‌্যাব কর্তৃক অভিযানে উদ্ধার ইয়াবা ও তিনটি মোটর সাইকেলসহ তিন ইয়াবা কারবারিকে থানায় সোপর্দ করেছে। র‌্যাবের দেওয়া এজাহারটি থানায় মামলা হিসেবে রুজু করা হয়েছে। দৈনিক আজাদী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!