ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | বর্তমান সরকার দেশের সর্বস্তরে উন্নয়ন কর্মকান্ড এগিয়ে নিচ্ছে : লোহাগাড়ায় ওবায়দুল কাদের

বর্তমান সরকার দেশের সর্বস্তরে উন্নয়ন কর্মকান্ড এগিয়ে নিচ্ছে : লোহাগাড়ায় ওবায়দুল কাদের

186

এলনিউজ২৪ডটকম : বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার জনপ্রিয়তা সবচেয়ে বেশী। এক জরিপে তাঁর ৬৬ ভাগ জনপ্রিয়তার প্রমাণ হয়েছে। আওয়ামী লীগের জনপ্রিয়তা বর্তমানে ৬৪ ভাগ। দেশের ৬৬ ভাগ মানুষকে বাদ দিয়ে জাতীয় ঐক্য সম্ভব নয় বলে দাবী করছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ২৩ সেপ্টেম্বর রবিবার লোহাগাড়া উপজেলার চুনতিতে এক বিশাল সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেছেন। ওবায়দুল কাদের বলেন, যে জাতীয় ঐক্য হচ্ছে সেটা সাম্প্রদায়িক শক্তির। ঐক্য প্রক্রিয়া ও ঐক্যফ্রন্টের কাঁদে ভর করেছে বিএনপি নেতৃত্বাধীন জোট। তারা ঢাকায় বসে ষড়যন্ত্র করছে। আর বর্তমান সরকার দেশের সর্বস্তরে উন্নয়ন কর্মকান্ড এগিয়ে নিচ্ছে।

উপজেলার চুনতি ইউনিয়নে ইছহাক মিয়া সড়ক উদ্বোধনী অনুষ্ঠান উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে সঞ্চালনায় ছিলেন আবু আসলাম ও সভাপতিত্ব করেন চুনতি ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদীন জনু। লোহাগাড়া উপজেলা প্রশাসনের উদ্যোগে চুনতি মেহেরুন্নিছা মাধ্যমিক বিদ্যালয় মাঠে আয়োজিত এ সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন প্রধানমন্ত্রীর সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মুহাম্মদ জয়নাল আবেদীন বীরবিক্রম পিএসসি। এছাড়াও মেহেরুন্নেছা মাধ্যমিক বিদ্যালয় ৮ম শ্রেণীর ছাত্রী রুমানা জান্নাত ইছহাক মিয়া সড়কের উপকারিতা সম্পর্কে বক্তব্য রাখেন।

সমাবেশে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাবেক মন্ত্রী আবদুল মতিন খসরু, বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ এমপি, কেন্দ্রীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এ.কে.এম এনামুল হক শামীম, ব্যারিষ্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, উপ-দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়–য়া, ইঞ্জিনিয়ার আবদুস ছবুর, দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভপতি মোছলেম উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক মফিজুর রহমান, প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দিন নদভী এমপি, মোস্তাফিজুর রহমান এমপি, সামশুল হক চৌধুরী এমপি, নজরুল ইসলাম এমপি, সিডিএ চেয়ারম্যান আবদুস ছালাম, ছাত্রলীগের সাবেক সভাপতি মাঈনুদ্দিন হাসান চৌধুরী, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাবেক সভাপতি আবু সুফিয়ানসহ স্থানীয় আওয়ামী লীগ নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে ওবায়দুল কাদের আরো বলেন, চুনতিতে সম্প্রতি নির্মিত ইছহাক মিয়া সড়কের মাধ্যমে এলাকার মানুষের সুযোগ করে দিয়েছে। এ সড়কের দ্বারা সর্বস্তরের মানুষের কল্যাণ হবে উল্লেখ করে তিনি বলেন, চুনতি আলোকিত এক জনপদের নাম। আলেমদের উদ্দেশ্যে প্রধান অতিথি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সনদের স্বীকৃতি দিয়েছেন। তিনি মানুষকে যা ওয়াদা দেন, তা পূরণ করেন। বাংলাদেশ বর্তমান পারমানবিক ক্লাবের সদস্য হয়েছে। বঙ্গবন্ধু স্যাটেলাইটের মাধ্যমে আমরা সব সুবিধা ভোগ করছি। মানুষের হাতে হাতে মোবাইল হয়েছে। এসব সুযোগ শেখ হাসিনাই করে দিয়েছেন। শতভাগ বিদ্যুতের আওতায় আনা হচ্ছে। উন্নয়নের সব সুবিধা দেশের মানুষ পাচ্ছে। মহিলাদের উদ্দেশ্যে তিনি বলেন, জন্ম নিবন্ধনের মাধ্যমে সন্তানদের বাবার সাথে মায়ের নাম লেখা হচ্ছে। মা’দের সম্মান দিয়েছেন শেখ হাসিনা। আগামীতে জাতির জনকের কন্যাকে সম্মানিত করার জন্য মহিলাদের প্রতি অনুরোধ করেন। তিনি বলেন, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক চারলেনে উন্নীত করা হচ্ছে। সব প্রক্রিয়া শুরু হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*