ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | বর্তমান সরকার অসহায়-দুঃখী মানুষের জীবনমান উন্নয়নে আন্তরিকভাবে কাজ করছে : আরমান বাবু

বর্তমান সরকার অসহায়-দুঃখী মানুষের জীবনমান উন্নয়নে আন্তরিকভাবে কাজ করছে : আরমান বাবু

325

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলা বিআরডিবির ও উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির চেয়ারম্যান, লোহাগাড়া ডায়বেটিক জেনারেল হাসপাতালের প্রতিষ্টাতা চেয়ারম্যান ও জাতীয় সমাজকল্যাণ পরিষদের সদস্য আরমান বাবু রোমেল বলেছেন, বর্তমান সরকার অসহায় দুঃখী মানুষের জীবনমান উন্নয়নে আন্তরিকভাবে কাজ করছে। যাদেরকে ঋণ দেয়া হয়েছে তারা প্রত্যেকে ঋণের টাকা যথাযথভাবে ব্যবহার করে আত্মনির্ভরশীল হলে তবে তা হবে সার্থকতা।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আন্তরিকতায় একটি বাড়ী একটি খামার প্রকল্পসহ বিভিন্ন ধরণের উন্নয়মুলক কাজ করে যাচ্ছেন। এলাকার অসহায় ও হত দরিদ্র পরিবার গুলো হাস মুরগী, গবাদি পশু পালন ও গরীব পরিবারকে স্বাবলম্বী করতে এই ক্ষুদ্র ঋণ প্রদান করছেন। ২০ জুলাই বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড লোহাগাড়া উপজেলা কার্যালয়ে ৩০ পরিবারের মাঝে ৮ লাখ টাকা ঋণ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলে।

ঋণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড চট্টগ্রামে উপ-পরিচালক মোহাম্মদ মোরশেদ আলম, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মোহাম্মদ শাহ আলম, অফিস সহকারী এনামুল করিম, সমিতির সদস্য যুবলীগ নেতা মোহাম্মদ আলী, সমিতির সভাপতি সাবেক মেম্বার আবদুল মালেক ও অফিস সহকারী মধু কান্তি দাশসহ অন্যান্যরা।

আরমান বাবু রোমেল আরো বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এবং চট্টগ্রাম-১৫ আসনের সংসদ সদস্য প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজাম উদ্দীন নদভীর ঐকান্তিক প্রচেষ্টায় এলাকার অসহায় পরিবারকে স্বাবলম্বী করতে এ ঋণ বিতরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*