ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | বদিকে বাবা দাবি : মামলার শুনানি না হওয়ায় হতাশ ‘ছেলে’ ইসহাক

বদিকে বাবা দাবি : মামলার শুনানি না হওয়ায় হতাশ ‘ছেলে’ ইসহাক

নিউজ ডেক্স : উখিয়া-টেকনাফ আসনের সাবেক সংসদ সদস্য আবদুর রহমান বদিকে বাবা দাবি করে যুবকের করা মামলার দিন ধার্য থাকলেও শুনানি হয়নি। মামলায় জারি করা সমনের চিঠি আদালতে ফেরত না আসায় শুনানি হয়নি বলে জানিয়েছেন বাদী পক্ষের আইনজীবী কফিল উদ্দিন চৌধুরী।

মামলার মূল আসামি সাবে সংসদ সদস্য বদিও আদালতে উপস্থিত ছিলেন না। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) এ মামলার শুনানির দিন ছিল।

বাদীর আইনজীবী কফিল উদ্দিন চৌধুরী জানান, আসামিদের বিরুদ্ধে আদালত কর্তৃক ইস্যু করা সমন এখনও ফেরত আসেনি। তাই নির্ধারিত দিনে শুনানি অনুষ্ঠিত হয়নি। যেহেতু সমন ফেরত আসেনি সেহেতু আসামি সময় পেয়েছেন। জারি করা সমন ফেরত আসার পর আদালতের পরবর্তী সিদ্ধান্ত জানা যাবে।

এদিকে মামলার আসামি আবদুর রহমান বদি আদালতে উপস্থিত না হলেও উপস্থিত ছিলেন মামলার বাদী মো. ইসহাক ও বদির প্রথম স্ত্রী দাবিদার সুফিয়া খাতুন।

মোহাম্মদ ইসহাক বলেন, মামলার পর থেকে নিরাপত্তাহীনতায় রয়েছি। এরপরও আমার বাবাকে সামনাসামনি দেখবো বলে বুকভরা আশা নিয়ে আদালতে উপস্থিত হয়েছিলাম। ভেবেছিলাম আমার বাবা সাবেক এমপি আবদুর রহমান বদি সাহেব আদালতে আসবেন। কিন্তু তিনি না আসায় আমি হতাশ।

তিনি আরও বলেন, ওনার কাছ থেকে আমি সহায়-সম্পদ চাই না। আমি শুধু আমার পিতৃ পরিচয় চাই। আমি জন্মদাতাকে (বদিকে) বাবা ডেকে মনের অস্থিরতা কাটাতে চাই।

বাদী এজাহারে উল্লেখ করেন, ৩০ বছর আগে টেকনাফ পৌরসভার ইসলামাবাদ ধুমপাড়ার বাসিন্দা আবুল বশরের মেয়ে বাদীর মা সুফিয়া খাতুনকে বিয়ে করেন বদি। সেই সূত্রেই বদির প্রথম ছেলে তিনি।

মামলায় বদি ছাড়াও বিবাদী করা হয়েছে বদির চাচা টেকনাফের পৌর মেয়র হাজি মোহাম্মদ ইসলামকে। ওই দিন মামলাটি আমলে নিয়ে মূল বিবাদী আবদুর রহমান বদিসহ বিবাদীদের ১৪ জানুয়ারি আদালতে উপস্থিত হয়ে বক্তব্য দিতে আদেশ দিয়েছিলেন বিচারক। জাগো নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!