Home | লোহাগাড়ার সংবাদ | বটতলীতে মাইক্রোবাসের চাপায় পরিবহণ শ্রমিক নিহত

বটতলীতে মাইক্রোবাসের চাপায় পরিবহণ শ্রমিক নিহত

70

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া বটতলী মোটর ষ্টেশনের সিকদার পেট্রোর পাম্পের সামনে দ্রুত গতির একটি মাইক্রোবাসের চাপায় এক পরিবহণ শ্রমিক ঘটনাস্থলে নিহত হওয়ার সংবাদ পাওয়া গেছে। ১১ ফেব্র“য়ারী ভোররাত সাড়ে ৩টায় এ ঘটনা ঘটে।

নিহত পরিবহণ শ্রমিক জসিম উদ্দিন প্রকাশ মাজু (৪০) আমিরাবাদ সৈয়দ পাড়ার মৃত কবির আহমদ সওদাগরের পুত্র। ঘটনাটি নিশ্চিত করেছেন দোহাজারী থানার ওসি মিজানুর রহমান। তিনি জানান, নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘাতক গাড়িটি এখনো সনাক্ত করা হয়নি। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন।

জানা যায়, প্রতিদিন দূরপাল্লার বাস থেকে লোহাগাড়া বটতলী মোটর ষ্টেশনে আরকান সড়ক শ্রমিক ইউনিয়নের ব্যানারে চাঁদা আদায় করে। নিহত জসিম ওই শ্রমিক সংগঠনের একজন কর্মচারী। ঘটনারদিন গাড়ি থামিয়ে চাঁদা আদায় করাকালে কক্সবাজারমুখী একটি মাইক্রোবাস তাকে ধাক্কা দিয়ে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। এতে সে ঘটনাস্থলে নিহত হয় বলে প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়।

মোঃ জসিম প্রকাশ মাজু’র মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। একইদিন বাদে জোহর স্থানীয় জামে মসজিদ মাঠে নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে পারিবারিক সূত্রে প্রকাশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!