Home | ফটোফিচার | ফুটপাত দখল করে মাহিন্দ্রা গাড়ির স্ট্যান্ড

ফুটপাত দখল করে মাহিন্দ্রা গাড়ির স্ট্যান্ড

155

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলা সদরের বটতলী মোটর ষ্টেশনের আইস পার্কের সামনে ফুটপাত দখল করে গড়ে অবৈধ মাহিন্দ্রা গাড়ির স্ট্যান্ড। যত্রতত্র এসব গাড়ি রাখায় ষ্টেশনে প্রতিনিয়ত যানজট সৃষ্টি হয়। হচ্ছে। ফলে পথচারীদের ফুটপাত দিয়ে চলাচলে চরম বেগ পেতে হয়। এতে বাধ্য হয়ে পথচারীরা মহাসড়কে উপর চলাচল করতে দেখা যায়। যাচ্ছে।

বিশ্বস্ত সূত্রে জানা গেছে, রাজনৈতিক ছাত্রছায়ায় একটি প্রভাবশালী মহল সংশ্লিষ্ট প্রশাসনকে ম্যানেজ করে ফুটপাত দখল করে এসব গাড়ির স্ট্যান্ড গড়ে তুলেছে। ওই প্রভাবশালী মহল গাড়ি চালকদের কাছ থেকে দৈনিক/মাসিক উৎকোচ আদায় করে বলে জানা যায়।

এছাড়াও এভাবে ফুটপাত দখল করে লোহাগাড়া পোষ্ট সামনে, সাউন্ড হেলথ হাসপাতালের সামনে, সাতকানিয়া স্টীল হাউসের সামনে, দরবেশহাট রোডের মাথায় ও লোহাগাড়া শপিং সেন্টারের সামনেসহ বটতলী মোটর ষ্টেশনের মহাসড়কের দু’পাশের প্রায় স্থানে গড়ে উঠেছে অবৈধ সিএনজি অটোরিক্সার স্ট্যান্ড।

বটতলী মোটর ষ্টেশনে মহাসড়কের দু’পাশে ফুটপাত দখল করে গড়ে উঠা অবৈধ ভাসমান গাড়ির স্ট্যান্ড উচ্ছেদ পূর্বক পথচারীদের চলাচল পথ সুগম করার দাবী জানিয়েছেন এলাকার সচেতন মহল।  ছবি ও প্রতিবেদন- লোহাগাড়ানিউজ২৪ডটকম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*