ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে : লোহাগাড়ায় জেলা প্রশাসক

প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে : লোহাগাড়ায় জেলা প্রশাসক

232

এলনিউজ২৪ডটকম : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে উন্নয়নের সর্বসূচকে দেশ এগিয়ে চলেছে। বাঙ্গালী জাতির মহান নেতা বঙ্গবন্ধু মানুষের ভাগ্য পরিবর্তনের যে স্বপ্ন দেখেছেন তারই সফল উত্তরাধিকা বর্তমান প্রধানমন্ত্রী। আমি কোনদিন কল্পনা করিনি এ অর্জনের পর লোহাগাড়ার জনসাধারণ আমাকে এভাবে ভালোবাসার প্রতিদান দেবেন। আমি জনগণকে আহবান জানাব আগামীতে যেন মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি মহাজোট সরকার দেশের শাসনভার পরিচালনা করতে সমর্থন হন। ২০ আগষ্ট সকালে লোহাগাড়া উপজেলা পরিষদ মিলনায়তনে চট্টগ্রাম জেলা প্রশাসক মেজবাহ উদ্দিনকে দেয়া গণসংবর্ধনার জবাবে তিনি এসব কথা বলেছেন।

তিনি উন্নয়ন উদ্ভাবনে জনপ্রশাসন ২০১৬ শীর্ষক সামিটে সম্প্রতি বাংলাদেশের শ্রেষ্ট জেলা প্রশাসক হিসেবে পুরস্কৃত হওয়ায় তাকে এ গণসংবর্ধনা দেয়া হয়।

লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ফিজনূর রহমান এতে সভাপতিত্ব করেন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন যথাক্রমে উপজেলা আওয়ামীলীগ সভাপতি খোরশেদ আলম চৌধুরী, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নুরুল আবছার, থানার অফিসার ইনচার্জ মোঃ শাহজাহান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার আকতার আহমদ সিকদার, দক্ষিণ জেলা আওয়ামীলীগ কার্যনির্বাহী সদস্য আনোয়ার কামাল, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ সালাহ উদ্দিন হিরু, লোহাগাড়া প্রেস ক্লাব সভাপতি নুরুল ইসলাম ও চেয়ারম্যান এ ওয়াহেদ প্রমুখ।

সকালে চট্টগ্রাম জেলা প্রশাসক লোহাগাড়া পদর্পণের সময় পদুয়া ঠাকুরদিঘী এলাকায় তাকে প্রশাসনিক কর্মকর্তারা বরণ করে নেন। পরে তিনি চুনতি বনপুকুর এলাকায় ৫শত গাছের চারা রোপন অভিযান উদ্বোধন করেন। এরপর পুটিবিলা সিরাজুল ইসলাম চৌধুরী প্রাথমিক বিদ্যালয়ের দ্বার উদঘাটন করেন। পরবর্তীতে তিনি উপজেলা সদরে অবস্থিত কেন্দ্রীয় স্মৃতিসৌধ চত্বরে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করেন। এ সময় স্থানীয় নেতৃবৃন্দ, সাংবাদিক, সুধী ও গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন। পরে দেশ ও জাতির কল্যাণে মোনাজাত করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*