ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | প্রতিপক্ষের হামলায় ছাত্রদল নেতা নিহত

প্রতিপক্ষের হামলায় ছাত্রদল নেতা নিহত

sohel-rana-20180306123437

নিউজ ডেক্স : আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হাতে খুন হয়েছেন চট্টগ্রামের হাটহাজারী পৌর ছাত্রদল নেতা মো. সোহেল রানা (২৫)। একই ঘটনায় খোরশেদ (২৪) নামে আরও একজন আহত হয়েছেন।

সোমবার (৫ মার্চ) বিকেলে হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন ফজু তালুকদার বাড়ির সামনে এ ঘটনা ঘটে। নিহত সোহেল রানা হাটহাজারী পৌরসভার পূর্ব চন্দ্রপুর গ্রামের নুরুল ইসলাম প্রকাশ মানিকের ছেলে।

আহত খোরশেদ বলেন, হাটহাজারী পৌরসভায় ‘পাওয়ার বয়েজ’ নামক একটি সংগঠনের সদস্যরা রড ও ইটের আঘাতে সোহেলকে হত্যা করেছে। গতকাল বিকেল সাড়ে তিনটার দিকে একটি দাওয়াত থেকে বাড়ি ফেরার পথে পূর্ব থেকে ওৎ পেতে থাকা পাওয়ার বয়েজের তারেক ও তার সহযোগীরা অতর্কিত হামলা চালায়। এ সময় হামলাকারীদের একজনের ইটের আঘাতে সোহেল রানার নাক ও কপাল ফেটে যায়। এতে প্রচুর রক্তক্ষরণ হয় এবং সোহেল মাটিতে লুটিয়ে পড়েন।

তিনি আরও বলেন, ঘটনার পর স্থানীয়রা সোহেলকে উদ্ধার করে নিকটস্থ হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা গুরুতর হওয়ায় পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, ছাত্রদল নেতা সোহেল রানার সঙ্গে হাটহাজারী পৌরসভায় আধিপত্য বিস্তারকারী ‘পাওয়ার বয়েজ’ নামক একটি সংগঠনের সদস্য তারেকের বিরোধ চলে আসছিল। সংগঠনটির অধিকাংশ সদস্য ছাত্রদল সমর্থক।

হাটহাজারী মডেল থানার ওসি মো. বেলাল উদ্দিন জাহাঙ্গীর বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। জড়িতদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে। মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারকে হস্তান্তর করা হবে।

তবে এখনও মামলা হয়নি, পরিবারের তরফ থেকে অভিযোগ পেলে মামলা নেওয়া হবে বলে জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*