Home | দেশ-বিদেশের সংবাদ | প্রকাশ্যে কয়েক দফা অস্ত্র ও ছুরি হাতে মহড়া দেয়া সেই সন্ত্রাসী বাবুল গ্রেফতার

প্রকাশ্যে কয়েক দফা অস্ত্র ও ছুরি হাতে মহড়া দেয়া সেই সন্ত্রাসী বাবুল গ্রেফতার

image_printপ্রিন্ট করুন

bg20171011182144

নিউজ ডেক্স : বোয়ালখালী উপজেলার চরণদ্বীপ এলাকায় প্রকাশ্যে কয়েক দফা অস্ত্র ও ছুরি হাতে মহড়া দেওয়া সেই সন্ত্রাসী মো. বাবুলকে অবশেষে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১০ অক্টোবর) তাকে নগরীর বায়েজিদ থানা এলাকার বাংলাবাজার শেরশাহ কলোনি থেকে গ্রেফতার করে। পরে তাকে নিয়ে রাতভর অভিযানে নামে পুলিশ।

বাবুলের স্বীকারোক্তি অনুযায়ী তার গ্রামের বাড়ির রান্নাঘরের লাকড়ির বস্তার ভেতরে বিশেষভাবে সংরক্ষিত দুটি দেশীয় তৈরি এলজি, ৩ রাউন্ড কার্তুজ, কুড়াল ও কিরিচ উদ্ধার করে পুলিশ।

সন্ত্রাসী বাবুলের বিরুদ্ধে অস্ত্র আইনে পুলিশ বাদি হয়ে একটি মামলা করেছে নিশ্চিত করে অতিরিক্ত পুলিশ সুপার (পটিয়া সার্কেল) মো. জসিম উদ্দিন খান জানান, প্রকাশ্যে মহড়ার সময় বাবুলের হাতে থাকা অস্ত্র উদ্ধারে জিজ্ঞাসাবাদের জন্য ১০দিনের রিমান্ড আবেদন করা হবে।

উপজেলার চরণদ্বীপ ইউনিয়নের মসজিদ ঘাট এলাকার ইমাম উদ্দিন বাড়ির মোজাহের মিয়ার ছেলে বাবুলের বিরুদ্ধে রাঙামাটি সদর থানায় ও বোয়ালখালী থানায় দুটি মামলা বিচারাধীন রয়েছে।

অস্ত্র হাতে মহড়া দেওয়ার সময় বাবুল

গত ২ অক্টোবর সকালে প্রকাশ্যে উপজেলার চরণদ্বীপ মসজিদ ঘাট এলাকায় এক  হাতে পিস্তল ও অন্য হাতে ছুরি নিয়ে মহড়া দেয়। এসময় এক যুবলীগ নেতার বাড়ি লক্ষ্য করে দুই রাউন্ড গুলিও ছুড়ে সে। এতে এলাকায় আতঙ্ক সৃষ্টি হয়।

এর আগে গত ২১ সেপ্টেম্বর রাতে পূর্ব চরণদ্বীপ মসজিদঘাট এলাকায় অভিযান চালিয়ে বাবুলকে আটক করেছিল পুলিশ। এসময় পুলিশের এক কর্মকর্তার হাতে কামড় দিয়ে হাতকড়াসহ পালিয়ে যায় বাবুল। -বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!