Home | দেশ-বিদেশের সংবাদ | পুনরায় ভোট চান নৌকার পরাজিত প্রার্থী

পুনরায় ভোট চান নৌকার পরাজিত প্রার্থী

image_printপ্রিন্ট করুন

u-po-ell-al-696x420

নিউজ ডেক্স : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা পরিষদ নির্বাচনে কয়েকটি কেন্দ্রে অনিয়মের অভিযোগ এনে পুনঃভোটের দাবি জানিয়েছেন আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী কাজী জহির উদ্দিন সিদ্দিক টিটু। আট কেন্দ্রে অনিয়মের কথা উল্লেখ করে ওই কেন্দ্রগুলোর ফলাফল বাতিল করে পুনঃভোটের জন্য রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিত আবেদন জানিয়েছেন তিনি।

চেয়ারম্যান পদে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো. মনিরুজ্জামান মনির দোয়াত কলম প্রতীকে ৪৯ হাজার ৮৭৮ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। আর নৌকা প্রতীক নিয়ে টিটু পেয়েছেন ৪৮ হাজার ৬৯০ ভোট।

টিটুর লিখিত আবেদনে বলা হয়, বারো আউলিয়া মাদরাসা ভোটকেন্দ্র, ব্রাহ্মণহাতা সরকারি প্রাথমিক বিদ্যালয়, মিরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়, ধনাশি সরকারি প্রাথমিক বিদ্যালয়, লাপাং সরকারি প্রাথমিক বিদ্যালয়, লাউর ফতেহপুর বালক বিদ্যালয়, শাহপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও কোনাউর সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র থেকে নৌকা প্রতীকের এজেন্টদের ভয়-ভীতি দেখিয়ে বের করে দেয় দোয়াত কলম প্রতীকের এজেন্ট ও সমর্থকরা। এছাড়াও পার্শ্ববর্তী এলাকা থেকে ভোটারদের কেন্দ্রে আসতে না দিয়ে জোরপূর্বক দোয়াত কলম প্রতীকে সিল মারা হয়।

এ ব্যাপারে জানতে চাইলে রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মো. জিল্লুর রহমান বলেন, পুনঃভোট গ্রহণের কোনো সুযোগ নেই। আমাদের পর্যবেক্ষক ছিলেন আমরা ছিলাম, তাৎক্ষণিকভাবে কোনো সমস্যা হলে আমরা নির্বাচন বন্ধ করে দিতাম। তবে প্রার্থী চাইলে নির্বাচনী ট্রাইব্যুনালে যেতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!