Home | উন্মুক্ত পাতা | বিজ্ঞপ্তি/বিজ্ঞাপন | পর পর তিনবার আ.লীগের নমিনেশন লাভ করায় ড. নদভী এমপি সংবর্ধিত

পর পর তিনবার আ.লীগের নমিনেশন লাভ করায় ড. নদভী এমপি সংবর্ধিত

চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়া আসনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে জাতীয় সংসদ নির্বাচনে তিন তিনবার নমিনেশন লাভ করায় প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপিকে সাতকানিয়া ও লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ, যুবলীগ, ছাত্রলীগ, তাঁতি লীগ, আলেম-ওলামা, পেশাজীবিসহ সর্বস্তরের জনগণের পক্ষ হতে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমান বন্দরে ব্যাপক সংবর্ধনা প্রদান করা হয় ২৭ নভেম্বর সোমবার ২০২৩ সকাল সাড়ে এগারটায়।

ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপি সস্ত্রীক ঢাকা থেকে চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছার আগেই বিমানবন্দরের বাইরে চট্টগ্রাম দক্ষিণ জেলাসহ সাতকানিয়া ও লোহাগাড়া উপজেলার বিপুল সংখ্যক আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা জড়ো হয়। ড. নদভী এমপি বিমানবন্দর থেকে বের হওয়ার সাথে সাথে অপেক্ষমান নেতাকর্মীরা ও করতালির মাধ্যমে আনন্দ উল্লাসে ফেটে পড়ে এবং ফুলেল শুভেচ্ছা জানান। এসময় সিনিয়র নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মোহাম্মদ ইদ্রিছ, যুগ্ম সম্পাদক এডভোকেট জহির উদ্দিন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক গোলাম ফারুক ডলার, প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল আবছার চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমদ আঙ্গুর, দক্ষিণ জেলা সদস্য ও সাতকানিয়া উপজেলা সহ-সভাপতি মাস্টার ফরিদুল আলম, সাধারণ সম্পাদক কুতুবউদ্দিন চৌধুরী, দক্ষিণ জেলা আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আবু জাফর, উপদপ্তর সম্পাদক জসিম উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের মানবসম্পদ বিষয়ক সম্পাদক সরওয়ার উদ্দিন চেয়ারম্যান, সদস্য আখতারুজ্জামান কায়সার, উপজেলা আওয়ামী ও চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য এরফানুল করিম চৌধুরী, আবদুল আলিম প্রমুখ।

বেলা বারটায় বঙ্গবন্ধু টানেল দিয়ে বিশাল গাড়িবহর নিয়ে বাবা আল্লামা ফজলুল্লাহ (রাহ.), চুনতির শাহ সাহেব (রাহ.) ও প্রধানমন্ত্রীর প্রয়াত সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নাল আবেদিনের কবর যেয়ারতের উদ্দেশে লোহাগাড়া অভিমুখে রওয়ানা দেন। গাড়িবহর লোহাগাড়ায় পৌঁছলে ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী এমপিকে স্বাগত জানান লোহাগাড়া উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক চৌধুরী বাবুল, ভাইস চেয়ারম্যান ইব্রাহিম কবির, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি চেয়ারম্যান নুরুচ্ছাফা চৌধুরী, উপজেলা যুবলীগের আহবায়ক জহির উদ্দিনসহ সর্বস্তরের নেতাকর্মীরা। চুনতিতে যেয়ারত শেষে দাদা-দাদি, মা এবং বড় ভাই মুক্তিযোদ্ধা আবু জিয়া মোহাম্মদ সামশুদ্দিন চৌধুরীর কবর যেয়ারতের উদ্দেশে নিজের গ্রাম সাতকানিয়া উপজেলার মাদার্শা বাবুনগর মক্কার বাড়িতে গমন করেন।

চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দরসহ বিভিন্ন পথসভায় সংক্ষিপ্ত বক্তব্যে ড. আবু রেজা নদভী এমপি শুরুতেই মহান রাব্বুল আলামীনের দরবারে লাখো কোটি শুকরিয়া এবং মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানিয়ে তাঁর প্রতি সাতকানিয়া ও লোহাগাড়ার সর্বস্তরের জনগণের দেয়া সর্বাত্মক সমর্থন, ভালোবাসা গভীর কৃতজ্ঞতাচিত্রে স্মরণ করেন। তিনি সাতকানিয়া লোহাগাড়াবাসীর সেবা ও এলাকার উন্নয়নে অতীতের ন্যায় সর্বশক্তি দিয়ে কাজ করার অঙ্গিকার পুনঃব্যক্ত করেন। প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!