Home | দেশ-বিদেশের সংবাদ | নিউজিল্যান্ডে ভূমিকম্প, নিরাপদে রয়েছে বাংলাদেশের ক্রিকেটাররা

নিউজিল্যান্ডে ভূমিকম্প, নিরাপদে রয়েছে বাংলাদেশের ক্রিকেটাররা

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : গতকাল ৭ দশমিক ২ মাত্রার ভূমিকম্প প্রবলভাবে নাড়া দিয়ে গেছে নিউজিল্যান্ডকে। ভূমিকম্পের পরে দেশটিতে বড় সুনামির সতর্ককতাও জারি হয়েছে। তবে নিউজিল্যান্ড সফরে থাকা বাংলাদেশের কোনো ক্রিকেটারের কোনো ধরনের ক্ষয়ক্ষতি হয়নি। সবাই সুস্থ ও নিরাপদে আছেন।

গতকাল শুক্রবার স্থানীয় সময় রাত ২টা ২৭ মিনিটে (বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টা ২৭ মিনিট) ৭ দশমিক ২ মাত্রার ভূমিকম্পে কেঁপে নিউজিল্যান্ডের উত্তর অংশ। কিন্তু তার কোনো প্রভাবে ক্রাইস্টচার্চে অবস্থানরত বাংলাদেশের ক্রিকেটারদের ওপর পড়েনি। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান জানিয়েছেন দলের সবাই ভালো আছে।

বিসিবির সিইও নিজামউদ্দিন চৌধুরী বলেন, দলের নিরাপত্তা প্রতিনিধি হিসেবে যাওয়া আকসু প্রধান মঞ্জুর মোর্শেদের সঙ্গে আমাদের কথা হয়েছে। তিনি জানিয়েছেন, ক্রিকেটাররা ভালো আছে। নিউজিল্যান্ডে যেকোনো জাতীয় দুর্যোগে সরকার সফরকারী দলগুলোর সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ রাখে। বাংলাদেশ দলের সঙ্গেও যোগাযোগ আছে নিউজিল্যান্ড সরকারের।

যেকোনো সমস্যায় তারা পাশে থাকবে। নিউজিল্যান্ডের বিপক্ষে তিনটি ওয়ানডে ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে এখন ক্রাইস্টচার্চে অবস্থান করছে টিম টাইগার্স।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!