ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | খুনি নয়নের সাথে বিয়ে নিয়ে যা বললেন মিন্নি

খুনি নয়নের সাথে বিয়ে নিয়ে যা বললেন মিন্নি

1561724023

নিউজ ডেক্স : বরগুনা সরকারি কলেজের সামনে প্রকাশ্য রাস্তায় স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নির সামনে খুন হন স্বামী রিফাত শরিফ। ঘটনার পরই হত্যাকাণ্ডের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এ ঘটনা নিয়ে সারাদেশে চলছে তোলপাড়। সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতিবাচক ও নেতিবাচক মন্তব্য করছে বিভিন্ন মানুষ।

ফেসবুকে মিন্নির সঙ্গে নয়ন বন্ডের কয়েকটি ছবি ছড়িয়ে পড়ায় এ বিতর্ক চলতে থাকে। কেউ বলছেন- নিহত রিফাত শরীফের স্ত্রী মিন্নির সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল খুনি নয়ন বন্ডের। আবার কেউ বলছেন- রিফাত শরীফের আগে মিন্নির সঙ্গে বিয়ে হয়েছিল নয়ন বন্ডের।

এদিকে রিফাত হত্যার ঘটনায় ১২ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন তার বাবা দুলাল শরীফ। বৃহস্পতিবার (২৭ জুন) সকাল ৯টার দিকে ১২ জনের নাম উল্লেখ করে বরগুনা সদর থানায় এই মামলা দায়ের করেন তিনি। প্রধান আসামি করা হয়েছে খুনের মূল হোতা হিসেবে অভিযুক্ত সাব্বির হোসেন নয়নকে, এলাকায় যিনি নয়ন বন্ড নামেও পরিচিত। ইতোমধ্যে মামলার চার নম্বর আসামি চন্দনকে গ্রেফতার করেছে পুলিশ।

ফেসবুকে নানা মন্তব্যের প্রেক্ষিতে নিহত রিফাত শরীফের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নি বলেন, নয়ন আমাকে খুব উত্ত্যক্ত করতো। আমাকে হুমকি দিত এবং অস্ত্র দেখিয়ে ভয় দেখাত। একদিন অস্ত্রের মুখে আমাকে জিম্মি করে একটি বাসায় নিয়ে যায় নয়ন। পরে সেখানে বসে একটি কাগজে আমার স্বাক্ষর নেয় সে। তবে সেই স্বাক্ষর দিয়ে নয়ন কিছু করেছে কি-না আমি জানি না।

তার ভাই কলেজ রোড এলাকার একটি স্কুলে পড়ে। নয়ন তার স্কুল পড়ুয়া ভাই এবং বোনকে মেরে ফেলার হুমকি দেয় ও বাবাকেও বিভিন্ন সময়ে হুমকি দিত বলে জানায় মিন্নি।

যারা আমার নামে সামাজিক যোগাযোগ মাধ্যমে নোংরা মন্তব্য করেছে, আমি তাদের শাস্তি চাই উল্লেখ করে মিন্নি বলেন, আমার বিয়ে হয়েছে একমাত্র রিফাত শরীফের সঙ্গে। এছাড়া আমার আর কখনো কারও সঙ্গে বিয়ে হয়নি। যেহেতু বিয়েই হয়নি, ডিভোর্স হওয়ার কোনো প্রশ্নই আসে না। রিফাতই আমার স্বামী এবং এটাই সত্য। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার চাই। আমি প্রধানমন্ত্রীর কাছে একটাই দাবি করি, যারা আমার স্বামীকে হত্যা করেছে আমি তাদের ফাঁসি চাই।

প্রসঙ্গত, বুধবার (২৬ জুন) সকাল সাড়ে ১০টার দিকে স্ত্রী মিন্নিকে বরগুনা সরকারি কলেজে নিয়ে যান রিফাত। কলেজ থেকে ফেরার পথে মূল ফটকে নয়ন, রিফাত ফরাজীসহ আরো দুই যুবক রিফাত শরীফের ওপর হামলা চালান। এ সময় ধারালো অস্ত্র দিয়ে রিফাত শরীফকে এলোপাতাড়ি কোপাতে থাকেন তারা। রিফাত শরীফের স্ত্রী মিন্নি দুর্বৃত্তদের নিবৃত্ত করার চেষ্টা করেন। কিন্তু কিছুতেই হামলাকারীদের থামানো যায়নি। তারা রিফাত শরীফকে উপর্যুপরি কুপিয়ে রক্তাক্ত করে চলে যান। পরে স্থানীয় লোকজন রিফাত শরীফকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে বরগুনা জেনারেল হাসপাতালে নিয়ে যান। পরে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে রিফাত শরীফের মৃত্যু হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!