Home | দেশ-বিদেশের সংবাদ | নতুন সিডিএ চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ

নতুন সিডিএ চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ

image_printপ্রিন্ট করুন

P-1-8

নিউজ ডেক্স : চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) নতুন চেয়ারম্যান হিসেবে নিয়োগ পেয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক কাউন্সিলর এম জহিরুল আলম দোভাষ। গতকাল বুধবার দুপুরে সচিবালয়ে গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিমের কাছ থেকে চেয়ারম্যান হিসেবে নিয়োগপত্র গ্রহণ করেন এম জহিরুল আলম দোভাষ। তিনি সিডিএর বর্তমান চেয়ারম্যান আবদুচ ছালামের স্থলাভিষিক্ত হচ্ছেন। বর্তমান চেয়ারম্যান আবদুচ ছালামের মেয়াদ আগামী ২৮ এপ্রিল শেষ হচ্ছে। ওইদিনই নতুন চেয়ারম্যান হিসেবে দায়িত্ব নেবেন নতুন চেয়ারম্যান এম জহিরুল আলম দোভাষ।

তিনি বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর জানে আলম দোভাষের জ্যেষ্ঠ সন্তান। নগরীর ফিরিঙ্গিবাজার ওয়ার্ডের চারবার নির্বাচিত কাউন্সিলরের দায়িত্বও পালন করেন তিনি। জহিরুল আলম দোভাষ সিটি করপোরেশনের প্রতিনিধি হিসেবে সিডিএ’র বোর্ড মেম্বার হিসেবেও দায়িত্ব পালন করেন একাধিকবার।

সিডিএ চেয়ারম্যান হিসেবে নিয়োগ পাওয়ার পর এম জহিরুল আলম দোভাষের কাছে প্রতিক্রিয়া জানতে চাইলে তিনি জানান, প্রধানমন্ত্রী চেয়েছেন বলেই আমাকে এ গুরুত্বপূর্ণ দায়িত্ব দিয়েছেন। দায়িত্ব নেয়ার পর চেষ্টা করব-এর মর্যাদা রক্ষা করতে।

উল্লেখ্য আবদুচ সালাম ২০০৯ সালের ২৩ এপ্রিল প্রথমবারের মতো সিডিএ চেয়ারম্যান পদে নিযুক্ত হন। ৫ মেয়াদে টানা দশ বছর তিনি এই পদে ছিলেন। আবদুচ সালাম নগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ হিসেবেও দায়িত্ব পালন করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!