ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | নতুন সাজে সেজেছে পুরো দক্ষিণ চট্টগ্রাম

নতুন সাজে সেজেছে পুরো দক্ষিণ চট্টগ্রাম

bg-55620180319214913

নিউজ ডেক্স : পটিয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে বুধবার (২১ মার্চ) প্রধানমন্ত্রীর জনসভা সফল করার লক্ষ্যে দক্ষিণ জেলা ছাত্রলীগ নেতারা কর্ণফুলী, বাঁশখালী ও আনোয়ারায় ব্যাপক জনসংযোগ করেছেন।

সোমবার (১৯ মার্চ) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত দক্ষিণ জেলা ছাত্রলীগ সভাপতি এসএম বোরহান উদ্দীন ও সাধারণ সম্পাদক আবু তাহেরের নেতৃত্বে এ গণসংযোগ চলে।

এ সময় তারা দলমত-নির্বিশেষে পথচারী, দোকানি, ফেরিওয়ালাসহ অলিগলিতে জনসভা সফল করার লক্ষ্যে ছাপানো প্রচারপত্র বিলি করেন।

এসএম বোরহান উদ্দীন জানান, দক্ষিণ চট্টগ্রামের মানুষ এখন বুধবারের জন্য প্রতীক্ষার প্রহর গুনছেন। নতুন সাজে সেজেছে পুরো দক্ষিণ চট্টগ্রাম। সর্বত্র একটি কথাই শুনেছি জনসভাটি হবে স্মরণকালের সবচেয়ে বড়। লোকে লোকারণ্য হবে পটিয়া।

তিনি জানান, প্রচারণা চালানে‍ার সময় অনেকেই জানিয়েছেন লাখো মানুষের ভিড় ঠেলে জনসভায় ঢোকার চেয়ে তারা আগের দিন সন্ধ্যায় আত্মীয়-স্বজন ও বন্ধুদের বাড়িতে এসে উঠবেন। যাতে তারা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে একনজর দেখতে পান। এ দলে তরুণরা যেমন আছেন তেমনি প্রবীণরাও।

দক্ষিণ জেলা ছাত্রলীগ সভাপতি বলেন, ১৭ বছর পর পটিয়ায় আসছেন বঙ্গবন্ধু কন্যা। ২০০৯ সালে আওয়ামী লীগ নেতা আখতারুজ্জামান চৌধুরী বাবু থাকাবস্থায় এসেছিলেন কর্ণফুলীতে। স্বাভাবিকভাবে অনেক তরুণ প্রথম শেখ হাসিনাকে চোখের দেখা দেখবেন। -বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*