Home | দেশ-বিদেশের সংবাদ | নগরীতে দুই ভুয়া সাংবাদিক গ্রেফতার

নগরীতে দুই ভুয়া সাংবাদিক গ্রেফতার

ctg-4

নিউজ ডেক্স : নগরের কোতোয়ালী থানায় সাংবাদিক পরিচয়ে প্রতারণার সময় দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ।বুধবার (১৪ নভেম্বর) ভোররাতে তাদের গ্রেফতার করা হয় বলে জানান কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন।

গ্রেফতার দুই প্রতারক হলেন বাঁশখালী উপজেলার পুকুরিয়া কুলালপাড়া এলাকার হাফেজ আহমদ সিদ্দিকীর ছেলে মো. আয়াজ সিদ্দিকী প্রকাশ সামির (২৬) ও রাঙ্গুনিয়া উপজেলার পূর্ব কোদালা এলাকার ফখরুল আহমদের ছেলে ইমরান হোসেন প্রকাশ রবিন (২৩)।

ওসি মোহাম্মদ মহসীন বলেন, মঙ্গলবার বিকেলে মো. আয়াজ সিদ্দিকী প্রকাশ সামির কোতোয়ালী থানা এসে নিজেকে ইমরান হোসেন প্রকাশ রবিন এবং যমুনা টেলিভিশনের ক্রাইম রিপোর্টার পরিচয় দেয়। তখন তার আচরণে সন্দেহ হলে যমুনা টিভি কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করলে তারা এ নামে কোনো রিপোর্টার নেই বলে জানালে তাকে আটক করা হয়।

পরে তার দেওয়া তথ্যে নগরের বায়েজীদ বোস্তামী থানার অক্সিজেন মোড় থেকে ইমরান হোসেন প্রকাশ রবিনকে আটক করা হয়। তাদের কাছ থেকে যমুনা টিভির একটি আইডি কার্ড, ১৮টি ভিজিটিং কার্ড, একটি মাইটিভির কালো ওয়ার্লেস হেডফোন, একটি মাইটিভির আইডি কার্ড ও একটি কালো ব্যাগ উদ্ধার করা হয়েছে।

তিনি বলেন, তারা দুইজন প্রতারক চক্রের সদস্য। বিভিন্ন মিডিয়ার পরিচয় দিয়ে তারা প্রতারণা করে বেড়ায়। তাদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় মামলা দায়ের করা হয়েছে।

সূত্র : বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*