Home | ব্রেকিং নিউজ | নকল স্বর্ণালংকার নিয়ে প্রতারণা, পিতা-কন্যা ও পুত্রবধুকে আটক করে পুলিশে সোপর্দ

নকল স্বর্ণালংকার নিয়ে প্রতারণা, পিতা-কন্যা ও পুত্রবধুকে আটক করে পুলিশে সোপর্দ

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার পুটিবিলায় নকল স্বর্ণালংকার নিয়ে প্রতারণা করতে গিয়ে পিতা-কন্যা ও পুত্রবধুকে আটক করে পুলিশের হাতে সোপর্দ করেছেন স্থানীয়রা। বুধবার (৮ সেপ্টেম্বর) দুপুরে ইউনিয়নের এম.চর হাট বাজারে জগদীশ নাথের জুয়েলারি দোকানে এ ঘটনা ঘটে। এ সময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে নগদ ২৬ হাজার টাকা ও নকল স্বর্ণালংকার।

আটকরা হলেন, কক্সবাজারের পেকুয়া উপজেলার শীলখালি আলী মাতব্বর পাড়ার মৃত আবদুল সাত্তারের পুত্র নুরুল আবছার (৭৫), তার কন্যা কানিজ ফাতেমা (২৫) ও পুত্রবধু জান্নাতুল আইমন (৩৫)।

জুয়েলারি দোকানের মালিক জগদীশ নাথ জানান, গত শুক্রবার প্রতারকরা কিছু স্বর্ণালংকার বন্ধক রাখেন। বিনিময়ে ২৮ হাজার টাকা নিয়ে যান। ব্যস্ততার কারণে স্বর্ণালংকারগুলো যাচাই করা হয়নি। পরে সন্দেহ হলে যাচাই করে জানতে পারেন স্বর্ণালংকারগুলো নকল। তখন বুঝতে পেরেছেন তিনি প্রতারিত হয়েছেন। কিন্তু প্রতারকরা সেই সুযোগকে কাজে লাগিয়ে বুধবার পুণরায় তার জুয়েলারি দোকানে স্বর্ণালংকার বন্ধক রাখতে আসেন। এ সময় প্রতারকদের চিনতে পেরে আটকাতে চাইলে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে স্থানীয়দের সহযোগিতায় তাদেরকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়া হয়।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, আটক তিন প্রতারকের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু প্রক্রিয়াধীন। বৃহস্পতিবার সকালে তাদেরকে আদালতে সোদর্প করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!