ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | দোহাজারী হাইওয়ে পুলিশের অভিযানে ৩০ লাখ টাকার ইয়াবাসহ দু’পাচারকারী আটক

দোহাজারী হাইওয়ে পুলিশের অভিযানে ৩০ লাখ টাকার ইয়াবাসহ দু’পাচারকারী আটক

24

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের সাতকানিয়া উপজেলার কালিয়াইশ ইউনিয়নের এক কমিউনিটি সেন্টারের সামনে দোহাজারী হাইওয়ে পুলিশ অভিযান চালিয়ে ইয়াবাসহ দু’পাচারকারীকে আটক করেছে। এ সময় ইয়াবা পাচার কাজে ব্যবহৃত একটি পিকআপও আটক করা হয়। যার আনুমানিক মূল্য ১০ লাখ টাকা। গত ২১ জুন বৃহস্পতিবার রাতে তাদেরকে ইয়াবাসহ আটক করা হয়।

আটকরা হল কক্সবাজারের টেকনাফ পূর্ব গোদার বিল এলাকার মৃত সালামের পুত্র মোঃ ইমাম হোসেন (২০) ও একই এলাকার ছবির আহাম্মদের পুত্র ফরিদ আলম (৩৩)।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে চট্টগ্রাম শহরমুখী একটি পিকআপে (চট্টমেট্রো-ন-১১-৬৬৭৬) তল্লাশী চালিয়ে ১০ হাজার পিচ ইয়াবা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৩০ লাখ টাকা। তারা ইয়াবাগুলো গাড়ির সামনের বামপাশে বাম চাকার মাডগার্ডের উপরে বিশেষ কায়দায় রেখেছিল।

আটকরা জানিয়েছে, তারা ইয়াবাগুলো কক্সবাজার থেকে চট্টগ্রাম শহরে পাচারের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিল। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে বলে দোহাজারী হাইওয়ে থানা সূত্রে প্রকাশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!