ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | তারাবির নামাজে সিজদারত অবস্থায় কিশোরের মৃত্যু

তারাবির নামাজে সিজদারত অবস্থায় কিশোরের মৃত্যু

নিউজ ডেক্স : ফেনীতে তারাবির নামাজ আদায়কালে সিজদারত অবস্থায় নবম শ্রেণিতে পড়ুয়া এক কিশোরের মৃত্যু হয়েছে। ফুলগাজী উপজেলার সদর ইউনিয়নের দৌলতপুর গ্রামের এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। বুধবার (২৮ এপ্রিল) রাতে নামাজ পড়া অবস্থায় তার মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, প্রতিদিনের ন্যায় বুধবার রাতে উপজেলার দৌলতপুর গ্রামে মসজিদে তারাবির নামাজ পড়তে আসে আবুল বাশারের ছেলে আবুল কালাম শাহীন (১৭)। নামাজ চলাকালীন এক পর্যায়ে সিজদায় গিয়ে সে না উঠে পড়ে থাকে। পরে মুসল্লিরা সালাম ফিরিয়ে শাহীনকে তাৎক্ষণিক ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ফেনী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ইকবাল হোসেন ভূঞা জানান, গত কয়েকদিন ফেনীতে দেশের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড হচ্ছে। অনেকেই এ তাপমাত্রা সহ্য না করতে পেরে নানা সমস্যায় ভুগছেন। ওই কিশোরের মৃত্যু ‘হিট স্ট্রোক’ হতে পারে বলে ধারণা করা হচ্ছে। বৃহস্পতিবার (২৯ এপ্রিল) ময়নাতদন্ত শেষে কিশোরের লাশ পরিবারের হাতে হস্তান্তর করা হয়েছে।

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ কুতুব উদ্দীন জানান, মসজিদে নামাজরত অবস্থায় শাহীন নামের এক কিশোরের মৃত্যুর ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে। জাগো নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!