ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | ঠাকুরদিঘী হতে ছিনতাইকৃত ইট পটিয়ায় উদ্ধার : আটক ১

ঠাকুরদিঘী হতে ছিনতাইকৃত ইট পটিয়ায় উদ্ধার : আটক ১

567

এলনিউজ২৪ডটকম : উপজেলার পদুয়া ঠাকুরদিঘী এলাকা হতে ছিনতাইকৃত ইট পটিয়া থেকে উদ্ধার করেছে লোহাগাড়া থানা পুলিশ। গত ৩০ সেপ্টেম্বর রাতে একটি ইটবাহী গাড়ি একদল সশস্ত্র সন্ত্রাসী ছিনতাই করে। ইটগুলো রেখে খালি গাড়িটি লোহাগাড়ায় পাটিয়ে দিয়েছে ছিনতাইকারীরা।

এ ব্যাপারে ভাটার মালিক শাহ আলম গত ২ অক্টোবর এজাহারভূক্ত ১০ জন ও অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে লোহাগাড়া থানায় একটি মামলা দায়ের করেন।

লোহাগাড়া থানার এসআই সোহরওয়ার্দ্দি তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে পটিয়ার কালুরপুল পুলিশের সহায়তায় নদীর পাড় হতে ৭ হাজার ইট উদ্ধার করে লোহাগাড়া থানায় নিয়ে আসেন।

এ ব্যাপারে এজাহারভূক্ত আসামী আবদুল হামিদকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেছেন বলে তদন্তকারী কর্মকর্তা সোহরাওয়ার্দ্দি জানিয়েছেন।

তিনি আরো জানান, গত ৩০ সেপ্টেম্বর রাতে স্থানীয় মঈনুদ্দিনের নেতৃত্বে আসামীরা অস্ত্রেরমুখে ঠাকুরদিঘী এলাকা থেকে ইটবাহী ট্রাকটি কৌশলে ছিনতাই করে পটিয়ায় নিয়ে যায়।

এ মামলার আসামীরা হলেন মোঃ হেলাল উদ্দিন, মোঃ মুছা, মোঃ রাসেল, মোঃ রাকিব, মোঃ ওমর ফারুক, শাহ আলম, মোঃ মাসুক, নাজিম উদ্দিন প্রমুখ।

এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। অন্যান্য আসামীদেরকে গ্রেফতারের জোর প্রচেষ্টা অব্যাহত রয়েছে। উদ্ধারকৃত ইটগুলি বর্তমানে লোহাগাড়া থানায় রয়েছে।

ছিনতাইকারীরা ট্রাক ড্রাইভারের কাছ থেকে নগদ টাকা ও মোবাইলসেট ছিনতাই করে নিয়ে গেছে বলেও লোহাগাড়া থানার পুলিশ জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*