ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | সাতকানিয়ায় জাল দলিল দিয়ে নামজারি, নারীসহ গ্রেফতার ২

সাতকানিয়ায় জাল দলিল দিয়ে নামজারি, নারীসহ গ্রেফতার ২

252

নিউজ ডেক্স : সাতকানিয়ায় জাল দলিল দিয়ে নামজারি করার অপরাধে নারীসহ ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় উপজেলা ভূমি অফিস কার্যালয় থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো জয়নাব আকতার (৪৫) ও আবদুল আজিজ (৫৫)।

জানা গেছে, গ্রেপ্তারকৃতরা ২০১৮ সালে জাল দলিলের মাধ্যমে সাতকানিয়া সদর ভূমি অফিসে খতিয়ান সৃষ্টি করে নামজারি করে। পরে শেখ ফরিদ উদ্দীন নামের একব্যক্তি কেওচিয়া ইউনিয়নের আব্দুর রাজ্জাকের পুত্র আবদুল আজিজ ও একই এলাকার বাসিন্দা হোসেন আহম্মদের কন্যা জয়নাব আকতারের বিরুদ্ধে একটি মিস মামলা করে।

সোমবার সন্ধ্যায় মামলার শুনানিকালে অভিযোগের সত্যতা পান উপজেলা সহকারী কমিশনার (ভূমি) দীপঙ্কর তঞ্চঙ্গ্যা। বিষয়টি বুঝতে পেরে তারা দ্রুত উপজেলা ভূমি অফিস এলাকা থেকে পালানোর চেষ্টা করলে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের গ্রেপ্তার করে।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) দীপঙ্কর তঞ্চঙ্গ্যা বলেন, আমার অফিসে কেউ জাল-জালিয়াতি করে রেহায় পাবে না। আমরা নামজারির আবেদনের কাগজপত্র ভালোভাবে পরীক্ষা-নিরীক্ষা করেই নামজারি করে থাকি। বিকেলে মিস মামলার শুনানিকালে জালিয়াতির বিষয়টি ধরা পড়লে দুজনকে গ্রেপ্তার করে থানা হাজতে পাঠানো হয়েছে। তাদের বিরুদ্ধে জালিয়াতির অপরাধে মামলা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!