ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | ট্রেনে তরুণীকে উত্যক্ত করার অভিযোগে দুই যুবকের কারাদণ্ড

ট্রেনে তরুণীকে উত্যক্ত করার অভিযোগে দুই যুবকের কারাদণ্ড

train1-1428291466
নিউজ ডেক্স : ঢাকা থেকে রাজশাহীর উদ্দেশ্যে ছেড়ে আসা পদ্মা এক্সপ্রেস ট্রেনের এক নারী যাত্রীকে রাতভর উত্যক্তের দায়ে দুই ছাত্রকে ১৯ দিনের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সমর কুমার পাল এ আদেশ দেন।
দণ্ডিতরা হলেন- রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার খড়বোনা এলাকার মাসুদ আলীর ছেলে হাসিম ইকবাল (২৩) ও জেলার চারঘাট উপজেলার শিবপুর গ্রামের আইয়ুব আলীর ছেলে মমিনুল ইসলাম (২৫)। তারা দুজনই ঢাকায় লেখাপড়া করেন।
ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সমর কুমার পাল জানান, শুক্রবার দিবাগত রাতে ঢাকা থেকে রাজশাহীর উদ্দেশ্যে ছেড়ে আসা ওই ট্রেনে করে বাড়ি ফিরছিলেন নগরীর বোয়ালিয়া থানা এলাকার এক নারী। একই বগির পাশের সিটে বসে পাঁচজন ছাত্র রাতভর ওই নারীকে উত্ত্যক্ত করেন। এরমধ্যে দুজন আব্দুলপুর ও ঈশ্বরদী স্টেশনে নেমে যান।
তিনি আরও জানান, তবে মোহাম্মদপুর কেন্দ্রীয় বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্র হাসিম ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র মমিনুল রাজশাহী রেল স্টেশনে পৌঁছুলে ওই নারীর স্বজনরা তাদের ধরে পুলিশে সোপর্দ করেন। পরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়। এ সময় দণ্ডবিধি ৫০৯ ধারায় তাদের ১৯ দিনের কারাদণ্ড দেয়া হয়। পরে দুপুরে তাদের রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়। -ইত্তেফাক

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*