Home | দেশ-বিদেশের সংবাদ | ট্রাকের ধাক্কায় র‌্যাব সদস্য নিহত

ট্রাকের ধাক্কায় র‌্যাব সদস্য নিহত

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : কক্সবাজারের উখিয়ায় মোটরসাইকেলের সঙ্গে ট্রাকের ধাক্কায় এক র‌্যাব সদস্য নিহত হয়েছেন। এ সময় আরও এক র‌্যাব সদস্য আহত হন। সোমবার (৪ জানুয়ারি) সকাল ১০টায় কক্সবাজার-টেকনাফ সড়কের উখিয়ার পালংখালী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত র‌্যাব সদস্যের নাম তরিকুল ইসলাম। তিনি র‌্যাব-১৫-তে ল্যান্সনায়েক হিসেবে কর্মরত। তিনি ফেনীর সরিষাদিঘীর কাজী নুরুল আজিমের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন উখিয়ার শাহপুরী হাইওয়ে পুলিশের ইনচার্জ মারুফ আহমদ।তিনি জানান, কক্সবাজার থেকে টেকনাফমুখী ট্রাকের সঙ্গে হোয়াইক্যং থেকে উখিয়ার কুতুপালংগামী এক মোটরসাইকেলের ধাক্কায় লাগে। এতে মোটরসাইকেলের আরোহী র‌্যাবের দুই সদস্য আহত হন। তার মধ্যে ঘটনাস্থলেই একজন মারা যান।

তিনি আরও জানান, এ ঘটনায় ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে। ট্রাকের চালক পালিয়ে গেছেন। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

কক্সবাজার র‌্যাব-১৫-এর উপ-অধিনায়ক মেজর মেহেদী হাসান জানান, হোয়াইক্যংয়ের র‌্যাবের অস্থায়ী কার্যালয় থেকে উখিয়ায় অভিযানে যায় র‌্যাবের একটি দল। তাদের মধ্যে মোটরসাইকেলে যাওয়া র‌্যাব সদস্য ল্যান্সনায়েক তরিকুল ইসলাম ও সহকারী উপপরিদর্শক (এএসআই) কাউসারকে ট্রাক ধাক্কা দেয়। এতে ল্যান্সনায়েক তরিকুল ইসলাম মারা যান। অপর সদস্য কাউসারকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। জাগো নিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!