Home | ব্রেকিং নিউজ | টেকনাফে গুলিতে নিহত লোহাগাড়ার যুবকের দাফন সম্পন্ন

টেকনাফে গুলিতে নিহত লোহাগাড়ার যুবকের দাফন সম্পন্ন

321

এলনিউজ২৪ডটকম : টেকনাফে গুলিবিদ্ধ লোহাগাড়া যুবকের ময়নাতদন্ত শেষে দাফন সম্পন্ন করা হয়েছে। আজ ৫ জানুয়ারি সন্ধ্যা ৬টায় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে বলে জানান নিহতে চাচাতো চাচা মোহাম্মদুল হক। নামাজে জানাজায় ইমামতি করেন মাওলানা এনামুল হক। নিহতের লাশ এলাকায় পৌঁছলে স্বজনদের আহজারিতে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়।

নিহত সাজ্জাদ হোসেন ইমরান (২২) লোহাগাড়া উপজেলার পশ্চিম আমিরাবাদের মাস্টারপাড়া গ্রামের মোহাম্মদ কালামের পুত্র ও চট্টগ্রাম কলেজের প্রথম বর্ষের ছাত্র। গত ৪ জানুয়ারি শুক্রবার সকালে টেকনাফ-কক্সবাজার মেরিন ড্রাইভ সড়ক সংলগ্ন বাহারছড়া ইউনিয়নের নোয়াখালীপাড়া সৈকত এলাকা থেকে অজ্ঞাত মৃতদেহটি উদ্ধার করেছিল পুলিশ। নিহতের লাশের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচারিত হওয়ায় ঘটনারদিন রাতে পরিবারের লোকজন মৃতদেহের পরিচয় নিশ্চিত করেন।

টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ প্রদীপ কুমার দাশ সাংবাদিকের জানান, মেরিনড্রাইভ সড়ক সংলগ্ন সৈকত এলাকা থেকে এক যুবকের গুলিবিদ্ধ মৃতদেহটি উদ্ধার করা হয়। তার শরীরে গুলির চিহ্ন পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, ইয়াবার চালান পাচারের সময় দুই পক্ষের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের গুলিতে ওই যুবক নিহত হতে পারেন।

পারিবারিক সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (৩ জানুয়ারি) কক্সবাজার বেড়াতে যাবে বলে বাড়ি থেকে বের হয় ইমরান। গত ৪ জানুয়ারি সকালে টেকনাফের বাহারছড়ার সাগর উপকূলীয় নোয়াখালী পাড়া থেকে তার গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে পুলিশ। পরিবারের দাবি, তাকে কেউ হত্যা করে এখানে ফেলে রেখে গেছে। এ বিষয়ে তারা মামলা করবেন বলেও জানিয়েছেন।

লোহাগাড়ার যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার টেকনাফে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*