ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | জেলা প্রশাসকের ক্ষমায় সেই ঘুষদাতার জামিন

জেলা প্রশাসকের ক্ষমায় সেই ঘুষদাতার জামিন

Untitled-320171226113023

নিউজ ডেক্স : ছেলেকে সরকারি স্কুলে ভর্তি করানোর জন্য জেলা প্রশাসককে (ডিসি) ঘুষ দিতে গিয়ে গ্রেফতার হওয়া শামসুল হক (৪৫) জামিন পেয়েছেন। জামিনে জেলা প্রশাসকের আপত্তি নেই জানানোর পর আদালতের এই আদেশ এসেছে। মঙ্গলবার (২৬ ডিসেম্বর) চট্টগ্রাম মহানগর হাকিম নাজমুল হাসান চৌধুরী এই আদেশ দিয়েছেন।

রাষ্ট্রপক্ষের কৌঁসুলি দুর্নীতি দমন কমিশনের (দুদক) আইনজীবী কাজী ছানোয়ার আহমেদ লাবলু বলেন, আমি জামিনের বিরোধিতা করেছিলাম। কিন্তু মামলার বাদি আদালতে জানিয়েছেন, জেলা প্রশাসক আসামিকে ক্ষমা করে দিয়েছেন। জামিনে আপত্তি নেই। এরপর আদালত জামিন দিয়েছেন।

জামিন পাওয়া শামসুল হক (৪৩) কুমিল্লার মুরাদনগর উপজেলার বড় আলীরচর এলাকার মিন্নত আলীর ছেলে। তিনি নগরের পাঁচলাইশ থানার আব্দুল হামিদ রোড়ের ভাই ভাই ভবনে বসবাস করে আসছিলেন।

মামলার বাদি চট্টগ্রাম জেলা প্রশাসনের গোপনীয় সহকারী সৈয়দ মো. এরশাদ আলম বলেন, গ্রেফতার হওয়া শামসুল হকের বৃদ্ধা বাবা বারবার ডিসি স্যারের কাছে এসে কান্নাকাটি করছেন। ভুল, অপরাধ স্বীকার করে ক্ষমা চেয়েছেন। এজন্য স্যার জামিনে আপত্তি নেই বলার জন্য বলেছেন।

এর আগে গত ১৭ ডিসেম্বর দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে যান। এ সময় তিনি নিজের ছেলেকে কলেজিয়েট স্কুলে ভর্তি করাতে চান বলে জানান। এক পর্যায়ে তিনি একটি খাম চট্টগ্রাম জেলা প্রশাসক জিল্লুর রহমান চৌধুরীর দিকে এগিয়ে দেন। খামে কী আছে জেলা প্রশাসক জানতে চাইলে তিনি বলেন, আপনার জন্য। খাম খুলে দেখা যায় সেখানে ৩০ হাজার টাকা। এরপর তাকে আটক করে কোতোয়ালী থানায় সোপর্দ করা হয়। তার বিরুদ্ধে জেলা প্রশাসনের পক্ষ থেকে গোপনীয় শাখার গোপনীয় সহকারী সৈয়দ মো. এরশাদ আলম মামলা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*