ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | জেলা পরিষদ নির্বাচন : ১৫নং ওয়ার্ড লোহাগাড়ায় আনোয়ার কামালের জয়

জেলা পরিষদ নির্বাচন : ১৫নং ওয়ার্ড লোহাগাড়ায় আনোয়ার কামালের জয়

110

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচনে ১৫নং ওয়ার্ড লোহাগাড়ায় আওয়ামীলীগ নেতা আনোয়ার কামাল (অটোরিক্সা) ১৬১ ভোট পেয়ে জয়লাভ করেছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি মোঃ জসিম উদ্দিন (হাতি) পেয়েছেন ৬ ভোট।

উপজেলা সদরের ফয়েজ শফি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ভোট কেন্দ্রে সকাল ৯টা থেকে বেলা ২টা পর্যন্ত ভোটগ্রহণ করা হয়। নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং অফিসার উপজেলা কৃষি কর্মকর্তা শামীম হোসেন জানিয়েছেন, মোট ১৭১ জন ভোটারের মধ্যে ১৬৮ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। একটি ভোট বাতিল হয়। ৩ জন ভোটার অনুপস্থিত ছিলেন।

১৫ নং ওয়ার্ডের ইউনিয়ন সমুহ যথাক্রমে লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া, আমিরাবাদ, লোহাগাড়া সদর, পদুয়া, চরম্বা, পুটিবিলা, কলাউজান, চুনতি, আধুনগর ও সাতকানিয়া উপজেলার কেওচিয়া, বাজালিয়া, ছদাহা, সোনাকানিয়া।

সংরক্ষিত মহিলা ৫নং (১৩, ১৪ ও ১৫) লোহাগাড়ায় শাহিদা আক্তার জাহান (হরিণ) পেয়েছেন ১০৪ ভোট ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বি এডভোকেট কামরুন্নাহার (দোয়াত কলম) পেয়েছেন ৬৩ ভোট।

নির্বাচনে আইনশৃঙ্খলা রক্ষার্থে বিজিবি, পুলিশ, আনসার ও গ্রাম পুলিশ মোতায়েন ছিল। নির্বাচনকে ঘিরে লোহাগাড়ায় উৎসবমুখর পরিবেশ বিরাজ করছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*