Home | লোহাগাড়ার সংবাদ | চুনতির পীর ছাহেব মাওলানা ওবাইদুর রহমানের ইন্তেকাল

চুনতির পীর ছাহেব মাওলানা ওবাইদুর রহমানের ইন্তেকাল

177
এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলার চুনতির পীর ছাহেব আলহাজ্ব শাহ্ মাওলানা ওবাইদুর রহমান (৭৩) আজ ১৩ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। তিনি চুনতি সিকদার পাড়ার এনায়েত আলী উকিল বাড়ির মৃত মোঃ ফেরদৌসের পুত্র। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ পুত্র ও ৫ কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান। বিষয়টি নিশ্চিত করেছেন লোহাগাড়া ডায়াবেটিক জেনালের হাসপাতালের পরিচালক ও মরহুমের ভাগিনা রাশেদুল হক। তিনি জানান, তিনি দীর্ঘদিন যাবত বার্ধক্যজনিত রোগে ভূগলিছেন। আজ সকালে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম শহরে নেয়ার পথে সাতকানিয়া এলাকায় পৌঁছলে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন।

তিনি আরো জানান, আগামীকাল ১৪ সেপ্টেম্বর শুক্রবার সকাল ৯টায় চুনতি সীরত মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

জানা যায়, চুনতির পীর ছাহেব আলহাজ্ব শাহ্ মাওলানা ওবাইদুর রহমান দীর্ঘদিন চট্টগ্রাম শহরের নাসিরাবাদ (বালক) সরকারি হাই স্কুলে হেড মৌলানার দায়িত্ব পালন করেছিলেন। চাকরি শেষে তিনি অবসরে যান। তাঁর ছেলে-মেয়েরা স্ব স্ব ভাবে প্রতিষ্ঠিত বলে জানা গেছে।

চুনতির পীর ছাহেব আলহাজ্ব শাহ্ মাওলানা ওবাইদুর রহমানের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মরহুমের ভাগিনা লোহাগাড়া ডায়াবেটিক জেনারেল হাসপাতালের প্রতিষ্টাতা, জাতীয় সমাজকল্যাণ পরিষদের নির্বাহী সদস্য, লোহাগাড়া উপজেলা বিআরডিবির চেয়ারম্যান সমাজকর্মী মুহাম্মদ আরমান বাবু রোমেল। তিনি মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*