Home | ব্রেকিং নিউজ | চুনতিতে ৩৫ যাত্রী নিয়ে বাস উল্টে খাদে

চুনতিতে ৩৫ যাত্রী নিয়ে বাস উল্টে খাদে

image_printপ্রিন্ট করুন

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়ার চুনতিতে ৩৫ যাত্রী নিয়ে একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে খাদে পড়ে যায়। শনিবার (১৮ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ইউনিয়নের জাঙ্গালিয়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনায় বাসের সুপারভাইজার মোকতার হোসেন (৩০) গুরতর আহত হয়েছেন। বাসে থাকা অন্যরা অক্ষত রয়েছেন বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী ও হাইওয়ে পুলিশ জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা কক্সবাজারমুখী স্টার লাইন পরিবহণের শীতাতপ নিয়ন্ত্রিত যাত্রীবাহী একটি বাস (ঢাকামেট্রো-ব-১৪-৯৩৮৮) নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। এ সময় বাসে ৩৫ জন যাত্রী ছিলেন। বাসের ভিতর আটকে পড়া যাত্রীরা জাতীয় জরুরী সেবা ৯৯৯ এ ফোন করে উদ্ধারের জন্য বলেন। খবর পেয়ে দ্রুত হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের টিম ঘটনাস্থলে পৌঁছেন। ততক্ষণে আটকে থাকা যাত্রীরা তাদের বুদ্ধিমত্তায় যে যার মতো অক্ষত অবস্থায় বের হয়ে নিজ নিজ গন্তব্যে চলে যান। তবে পুলিশ ও ফায়ার সার্ভিসের টিম বাসের মূল দরজায় আটকে পড়া সুপারভাইজার মোকতার হোসেনকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করেন। ধারণা করা হচ্ছে, চালক তন্দ্রাচ্ছন্ন অবস্থায় গাড়ি চালানোর কারণে এ দূর্ঘটনা ঘটেছে।

দোহাজারী হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুর রব জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়। আটকে পড়া সুপারভাইজার ছাড়া বাসের অন্য কাউকে ঘটনাস্থলে পাওয়া যায়নি। দূর্ঘটনা কবলিত বাসটি খাদ থেকে উদ্ধার করা হয়েছে। বাসটি বর্তমানে হাইওয়ে থানা হেফাজতে রয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!