Home | দেশ-বিদেশের সংবাদ | চিকিৎসা শেষে দেশে ফিরেছেন আল্লামা শফী

চিকিৎসা শেষে দেশে ফিরেছেন আল্লামা শফী

Safi-20170806104421

নিউজ ডেক্স : ভারতের দিল্লির অ্যাপোলো হাসপাতাল থেকে চিকিৎসা শেষে সুস্থ হয়ে দেশে ফিরেছেন হেফাজতে ইসলামের আমির শাহ আহমদ শফী।

গতকাল শনিবার বিকেল সাড়ে ৪টার দিকে জেড এয়ারওয়েজের একটি ফ্লাইটে হজরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন তিনি। পরে রাত সাড়ে ৮টার দিকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে চট্টগ্রামের শাহ আমানত (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন।

বিমানবন্দরে তাকে অভ্যর্থনা জানাতে উপস্থিত ছিলেন, হেফাজত ইসলামের মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী, হাটহাজারী মাদরাসার মুফতি জসীম উদ্দীন, মাওলানা মাহমুদুল হাসান ফতেপুরী, মুফতি নূর আহমদ, মাওলানা শোয়াইব আহমদ, মুফতি কেফায়েত উল্লাহ, মাওলানা জাকারিয়া নোমান ফয়জী, মাওলানা মুহাম্মদ ইবরাহীম, মাওলানা আবুল হাসেম ও মাওলানা মুনির আহমদ প্রমুখ।

হেফাজত আমির সুস্থ হয়ে দেশে ফিরতে পেরে উপস্থিত সবার প্রতি কৃতজ্ঞতা জানান ও মহান আল্লাহর প্রতি শোকরিয়া আদায় করেন।

গত ১৮ মে শারীরিক দুর্বলতা ও শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে আল্লামা শফী চট্টগ্রাম নগরীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন। পরে তাকে রাজধানীর ধূপখোলার আজগর আলী হাসপাতালের এনে কয়েকদিন চিকিৎসা দেওয়া হয়। এরপর উন্নত চিকিৎসার জন্য ভারতে গিয়ে গত ২২ জুলাই থেকে দিল্লির অ্যাপোলো হাসাপাতালে চিকিৎসা নেন।

গত ১ আগস্ট হাসপাতাল থেকে রিলিজ পান শফী। এরপর তিনি দারুল উলুম দেওবন্দ সফরে যান। দেওবন্দ সফর শেষে শনিবার বিকেলে সরাসরি ঢাকায় ফেরেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*