Home | দেশ-বিদেশের সংবাদ | চিকিৎসককে ধর্ষণ চেষ্টায় ‘পাঠাও’ চালক গ্রেফতার

চিকিৎসককে ধর্ষণ চেষ্টায় ‘পাঠাও’ চালক গ্রেফতার

337140_188

নিউজ ডেক্স : চট্টগ্রামে এক নারী চিকিৎসককে ধর্ষণ চেষ্টা ও শ্লীলতাহানির অভিযোগে মিজানুর রহমান (৩৩) নামে অ্যাপভিত্তিক রাইড শেয়ারিং সার্ভিস পাঠাও-এর গাড়ি চালককে গ্রেপ্তার করেছে পাহাড়তলী থানা পুলিশ। রোববার সকালে প্রযুক্তির সহায়তায় বন্দর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

চট্টগ্রাম নগর পুলিশের সহকারী কমিশনার (ডবলমুরিং) আশিকুর রহমান বিষয়টি নিশ্চিত করেছে। গ্রেপ্তারকৃত মিজানুর রহমান কুমিল্লা জেলার দাউদকান্দি বেপারিবাড়ি এলাকার মো. ইদ্রিস আলীর ছেলে। তিনি চট্টগ্রাম নগরের বন্দর নিউমুরিং আবাসিক এলাকায় থাকেন।

জানা যায়, ভুক্তভোগী ঐ যাত্রী (২৫) চট্টগ্রামের একটি বেসরকারি মেডিকেল কলেজ থেকে এমবিবিএস শেষ করে ইন্টার্নশিপ করছেন।

পাহাড়তলী থানা সূত্রে জানা যায়, গত মঙ্গলবার তিনি মেডিকেল কলেজে যাওয়ার জন্য পাঠাও কল করেন। পরে পাঠাও চালক মিজানুর রহমান ওই যাত্রীকে গন্তব্যে পৌঁছানোর জন্য গাড়িতে করে রওনা দেন বন্দরটিলা এলাকা থেকে। বৃষ্টি পড়ায় রাস্তায় জ্যামের অজুহাতে ওই চালক মেডিকেলের দিকে না নিয়ে পাহাড়তলী টোল রোডে নির্জন জায়গায় নিয়ে পেছনের আসনে ঢুকে অস্ত্রের ভয় দেখিয়ে ধর্ষণের চেষ্টা করেন।

এক পর্যায়ে গাড়ি থেকে বের হতে সক্ষম হন তিনি। এক মোটরসাইকেল আরোহী সেই নারী যাত্রীকে চিৎকার করতে দেখে এগিয়ে আসেন। আর তখন গাড়িতে থাকা যাত্রীর মোবাইল ফোন ও ভ্যানিটি ব্যাগ নিয়ে পালিয়ে যায় মিজানুর।

ওই ঘটনার পর ওই মেডিকেল শিক্ষার্থী পুলিশের কাছে অভিযোগ করলে প্রযুক্তির সহায়তায় রোববার তাকে গ্রেপ্তার করা হয়।

পাহাড়তলি থানা পুলিশ জানায়, ওই নারী বাদী হয়ে একটি মামলা করেছেন। মিজানুরের বাসা থেকে গ্রেপ্তারের সময় ওই নারীর ব্যবহৃত মোবাইল ফোন, ভ্যানিটি ব্যাগও উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*