Home | ব্রেকিং নিউজ | চলাচলের অযোগ্য আলুরঘাট রোড কবে সংস্কার হবে, প্রশ্ন এলাকাবাসীর!

চলাচলের অযোগ্য আলুরঘাট রোড কবে সংস্কার হবে, প্রশ্ন এলাকাবাসীর!

248

এলনিউজ২৪ডটকম : স্থানীয়ভাবে জনপ্রতিনিধিরা উন্নয়নের জোয়ারের কথা ব্যাপকভাবে প্রচার করলেও লোহাগাড়ার জনগুরুত্বপূর্ণ আলুরঘাট রোডের এয়াকুব মাষ্টারে ব্রিজ হতে পশ্চিম দিকে আলুরঘাট ব্রিজ পর্যন্ত উন্নয়নের ছোঁয়া লাগেনি। ফলে প্রতিদিন জীবনের ঝুঁকি নিয়ে চলাচল করছেন ভূক্তভোগীরা। এলাকাবাসীর প্রশ্ন, এ রোড কবে সংস্কার হবে ?

এলাকাবাসী স্থানীয় সংসদ সদস্য, উপজেলা প্রশাসনসহ সংশ্লিষ্ট উর্ধতন কর্তৃপক্ষের কাছে লিখিত অভিযোগ করেছেন। কোন ফল হচ্ছে না বলে তাদের দাবী। এ ব্যাপারে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করে বহু বার একাধিক পত্র-পত্রিকায় লেখালেখিও হয়েছে। সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণও হয়েছে। এলাকাবাসীকে দ্রুত সংস্কারের আশ্বাস দিয়েছেন। কিন্তু কাজের কাজ কিছুই হয়নি।

স্থানীয় যুবক মোঃ জকরিয়া জানান, তিনিও এ ব্যাপারে বিভিন্নস্থানে দেন-দরবার করেছেন। করছেন। আশা করেছিলেন বর্ষা মৌসুমের আগেই রাস্তাটি সংস্কার করা হবে। কিন্তু হয়নি। উক্ত সড়কটি দ্রুত সংস্কারের দাবী জানান তিনি।

247

উপজেলা এলজিইডি অফিস সূত্রে জানা যায়, তারা উক্ত সড়কের ব্যাপারে অবগত আছেন। তবে তহবিলের অভাবে ব্যবস্থা নেয়া হচ্ছে না। জরুরী ভিত্তিতে সংস্কার ও মেরামতের ব্যবস্থা নেয়া হবে।

জানা যায়, রাস্তাটি চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া বটতলী মোটর ষ্টেশন হতে শুরু হয়ে পশ্চিম দিকে বড়হাতিয়া সেনেরহাটের রামপুর ডিসি রোডের সাথে মিশেছে। প্রতিদিন বাঁশখালী, লোহাগাড়া ও সাতকানিয়ার অসংখ্য জনসাধারণ রাস্তাটি অতিক্রম করে লোহাগাড়া বটতলী মোটর ষ্টেশন ও অন্যান্য স্থানে যাতায়াত করেন।

ভূক্তভোগীরা সরেজমিনে পরিদর্শন করে দ্রুত রাস্তাটি সংস্কার করে চলাচলের পথ সুগম করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এগিয়ে আসবেন এমনটাই আশা করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*