Home | দেশ-বিদেশের সংবাদ | চন্দনাইশে ডাম্পারের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

চন্দনাইশে ডাম্পারের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : চন্দনাইশে দ্রুতগতির ডাম্পারের ধাক্কায় ১ মোটর সাইকেল আরোহী নিহত ও অপর ২ আরোহী গুরুতর আহত হয়েছে।

গতকাল শনিবার (১৮ এপ্রিল) গভীর রাতে মোটর সাইকেলযোগে চন্দনাইশ সদর এলাকা থেকে দোহাজারী পৌরসভায় আসার পথে এ ঘটনা ঘটে।

জানা যায়, ব্যক্তিগত কাজ শেষে চন্দনাইশ সদর এলাকা থেকে রাত ২টার দিকে মোটর সাইকেলযোগে বাড়ি ফিরছিল ৩ মোটরসাইকেল আরোহী।

এসময় তারা চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের হাশিমপুর বড়পাড়া সংলগ্ন এবাদত খানার বাঁকে পৌঁছানোর পর একটি দ্রুতগতির ডাম্পার তাদের পেছন থেকে ধাক্কা দিলে তারা মোটরসাইকেল থেকে সড়কে ছিটকে পড়ে।

এতে ঘটনাস্থলে ১ মোটরসাইকেল আরোহী নিহত ও অপর ২ আরোহী গুরুতর আহত হয়। নিহতের নাম আলী আজম (২৫)। তিনি দোহাজারী পৌরসভার চাগাচর এলাকার ওসমান আলীর ছেলে।

এ ঘটনায় আহত ২ আরোহী হলেন একই এলাকার মৃত শফিকুর রহমানের ছেলে বোরহান উদ্দীন (২০) ও পূর্ব দোহাজারী এলাকার শফিকুর রহমানের ছেলে মোহাম্মদ সোহেল (৩২)।

এসময় আহতদের উদ্ধার করে দোহাজারী হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসার পর উন্নত চিকিৎসার জন্য তাদের বিজিসি ট্রাস্ট মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

আহত মোটরসাইকেল আরোহী মোহাম্মদ সোহেলের ছোট ভাই মোহাম্মদ রুবেল জানান, কাজ শেষে মোটরসাইকেলযোগে বাড়ি ফেরার পথে দ্রুতগামী ডাম্পারের ধাক্কায় হতাহতের এ ঘটনা ঘটে।

দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াছির আরাফাত বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করি। তবে তাদের ধাক্কা দিয়ে পালিয়ে যাওয়ায় কী গাড়ি তা জানা সম্ভব হয়নি।’ এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলেও জানান তিনি। দৈনিক আজাদী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!