ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চট্টগ্রামে বৃদ্ধাকে হত্যা করে স্বর্ণালংকার লুট, গ্রেপ্তার ২

চট্টগ্রামে বৃদ্ধাকে হত্যা করে স্বর্ণালংকার লুট, গ্রেপ্তার ২

manju-sen

নিউজ ডেক্স : চট্টগ্রামে মনজু সেন নামের এক বৃদ্ধাকে হত্যা করে স্বর্ণালংকার ছিনিয়ে নেওয়ার ঘটনায় দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন- আব্বাস ও রুবেল। গতকাল শনিবার রাতে চট্টগ্রাম মহানগরীর একাধিক এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানান সদরঘাট থানার ওসি নেজাম উদ্দিন।

গণমাধ্যমকে ওসি বলেন, শনিবার নগরীর সদরঘাট থানার কর্ণফুলী নদীর তীরবর্তী মেরিন ড্রাইভ এলাকা থেকে মনজু সেনের (৭৭) লাশ পাওয়া যায়। পরে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে দুইজনকে গ্রেপ্তার করে।

তিনি আরো বলেন, প্রাথমিকভাবে দুইজন ওই মহিলাকে হত্যা করে কানের দুল, আংটি ও মোবাইল ছিনিয়ে নেওয়ার কথা স্বীকার করেছে।

এ প্রসঙ্গে প্রাথমিক জিজ্ঞাসাবাদে পাওয়া তথ্য তুলে ধরে সদরঘাট থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন জানান, ফিরিঙ্গী বাজার শিব বাড়ি এলাকার বাসিন্দা মনজু গত শুক্রবার সকালে প্রাতঃভ্রমণে বের হয়েছিলেন। ওই সময় মেরিন ড্রাইভে কাজ করার সময় তৈরি করা একটি ঘরে মনজুকে টেনে ঢুকিয়ে ফেলে আব্বাস ও রুবেল। ওই সময় তার কাছে থাকা কানের দুল, আংটি ও মোবাইল সেট ছিনিয়ে নেওয়ার জন্য গলা টিপে ধরলে মনজু মারা যায়। পরে লাশটি ঘর থেকে বের করে নদীর সংযোগ খালের পাশে জঙ্গলে ফেলে দেয় তারা।

রুহুল জানান, গ্রেপ্তার দুইজনই মাদকসেবী। মাদকের জন্য টাকা জোগাড় করতে তারা হত্যাকাণ্ড ও ছিনতাইয়ের ঘটনা ঘটায়।

উল্লেখ্য, গত শুক্রবার সকালে প্রাতঃভ্রমণে বের হন মনজু সেন। কিন্তু বাসায় ফিরে না আসায় ওইদিনই মনজুর পরিবারের পক্ষ থেকে কোতোয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়। এরপরে মনজুর সন্ধানে বিকেল থেকে নগরীর বিভিন্ন স্থানে মাইকিং করে তার পরিবারের লোকজন।

নেভাল-২ থেকে মরদেহ উদ্ধার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*