ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চট্টগ্রামে বিপুল ভিওআইপি সরঞ্জামসহ একজন আটক

চট্টগ্রামে বিপুল ভিওআইপি সরঞ্জামসহ একজন আটক

10-08-18-voip-20180810182723

নিউজ ডেক্স : চট্টগ্রাম নগরের বাকলিয়া থানা এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অবৈধ ভিওআইপি সরঞ্জাম জব্দ করেছে র‌্যাব। এ সময় মো. শাহাদাৎ হোসেন (৩৫) নামে একজনকে আটক করা হয়।

শুক্রবার সকালে বাকলিয়া থানার সৈয়দশাহ রোডের এস এ এম শফি আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ সংলগ্ন হাজী ছালে আহম্মদের বাড়িতে অভিযান চালিয়ে এসব ভিওআইপি সরঞ্জাম জব্দ করা হয়। আসামি শাহাদাৎ হোসেন বাকলিয়া থানার আমান আলী পেশকার বাড়ির মৃত নুরুল আলমের ছেলে।

র‌্যাব-৭ এর সিনিয়র এএসপি মিমতানুর রহমান বলেন, ‘গোপন সূত্রে আমাদের কাছে খবর ছিল, নগরীর পূর্ব বাকলিয়া এস এ এম শফি আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ এর সংলগ্ন হাজী ছালে আহম্মদের বাড়িতে (মা ভবন) এক ব্যক্তি সরকারি কর ফাঁকি দিয়ে অবৈধভাবে ভিওআইপি ব্যবসা করছেন। সে সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অবৈধ ভিওআইপি সামগ্রী উদ্ধারসহ আসামি শাহাদাৎ হোসেনকে আটক করা হয়। ’

তিনি আরও জানান, অভিযানে দুটি গেটওয়ে (৮ পোর্ট), একটি ল্যাপটপ, একটি টিপি লিংক রাউটার, ছয়টি পাওয়ার ক্যাবল, দুটি এডাপটার, দুটি মাল্টি প্লাগ এবং বিভিন্ন কোম্পানির ২ হাজার ২৬১ টি সিমকার্ড (রবি/এয়ারটেল- ১,৫২৯টি, টেলিটক- ১০৮টি, জিপি-১৩১টি এবং বাংলালিংক-৪৯৩টি) জব্দ করা হয়। উদ্ধারকৃত ভিওআইপি সামগ্রীর আনুমানিক মূল্য সাড়ে ৫ লাখ টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*