ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চট্টগ্রামে করোনা ভাইরাস শনাক্ত আরও ৩২ জনের

চট্টগ্রামে করোনা ভাইরাস শনাক্ত আরও ৩২ জনের

নিউজ ডেক্স : গত ২৪ ঘন্টায় চট্টগ্রামে ২৯৪টি নমুনা পরীক্ষা করে নতুন ৩২ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে চট্টগ্রামে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৬ হাজার ৪৩৭জন।

শনিবার (২২ আগস্ট) রাতে সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, এইদিন কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাব এবং চট্টগ্রামের ৫টি ল্যাবে নমুনা পরীক্ষা হয়।  এর মধ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ল্যাবে ১৬টি নমুনা পরীক্ষা করে শনাক্ত হয়েছেন ৪ জন।

বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ১২৭টি নমুনা পরীক্ষা করা হয়। এতে শনাক্ত হন ৩ জন।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) ল্যাবে ৮২টি নমুনা পরীক্ষা করে ২০ জন করোনা পজেটিভ পাওয়া গেছে।

চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ৩৭টি নমুনা পরীক্ষা করে ১ জন করোনা পজেটিভ শনাক্ত হয়েছেন।

শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ২৬টি নমুনা পরীক্ষা ৪ জন করোনা আক্রান্ত শনাক্ত হন। তবে এইদিন ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে কোনো নমুনা পরীক্ষা করা হয়নি।  

কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৬টি নমুনা পরীক্ষা করে কারো শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব মেলেনি।

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টার নমুনা পরীক্ষায় ৩২ জন নতুন আক্রান্ত শনাক্ত হয়েছেন। এইদিন নমুনা পরীক্ষা করা হয় ২৯৪টি।  

নতুন আক্রান্তদের মধ্যে নগরে ২১ জন এবং উপজেলায় ১১ জন। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ৪১ জন এবং মৃত্যুবরণ করছেন ২ জন। বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!