ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চট্টগ্রামে অনুমোদনহীন মুক্তিযোদ্ধাদের গেজেট যাচাই শুরু

চট্টগ্রামে অনুমোদনহীন মুক্তিযোদ্ধাদের গেজেট যাচাই শুরু

image_printপ্রিন্ট করুন

নিউজ ডেক্স : জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিলের (জামুকা) অনুমোদন ছাড়া যেসব বীর মুক্তিযোদ্ধা গেজেটভুক্ত হয়েছেন, তাদের তালিকা যাচাই-বাছাই করছে সরকার। শনিবার (৩০ জানুয়ারি) বীর মুক্তিযোদ্ধাদের তালিকা যাচাই-বাছাই কার্যক্রম জেলা শিল্পকলা একাডেমিতে শুরু হয়।

ভারতীয়/লাল মুক্তিবার্তা তালিকাভূক্ত বীর মুক্তিযোদ্ধাদের উপস্থিতিতে এ যাচাই-বাছাই কার্যক্রম সম্পন্ন করা হচ্ছে। নগরের মোট ১৬৭ জনের মধ্যে প্রথম দিন ৪২ জন জীবিত মুক্তিযোদ্ধার তথ্য যাচাই-বাছাই করা হয়। রোববার মৃত, যুদ্ধাহত বা অসুস্থ মুক্তিযোদ্ধাদের তথ্য যাচাই-বাছাই করা হবে।  

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ চট্টগ্রাম মহানগর ইউনিট কমান্ডার ও যাচাই-বাছাই কমিটির মহানগর সভাপতি মোজাফফর আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রথম দিনের কার্যক্রম পরিচালনা করেন কমিটির সদস্য সচিব ও চট্টগ্রামের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এস এম জাকারিয়া।  

কমিটির সদস্য হিসেবে জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সিল (জামুকা) মনোনীত যুদ্ধকালীন গ্রুপ কমান্ডার মো. ইলিয়াস, চসিক মনোনীত মো. সলিম উল্লাহ, সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মো. শহীদুল ইসলাম ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান এ তালিকা যাচাই-বাছাই কার্যক্রমে সহযোগিতা করেন। বাংলানিউজ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!