Home | দেশ-বিদেশের সংবাদ | চট্টগ্রামের ৯ প্রতারক আটক

চট্টগ্রামের ৯ প্রতারক আটক

sm-rrest20180425114706

নিউজ ডেক্স : চট্টগ্রামে প্রতারণার অভিযোগে ৯ প্রতারককে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। আটক হওয়া নয় প্রতারক যাদু খেলা দেখানোর নাম করে প্রতারণা করছিলো। এসময় তাদের কাছ থেকে একটি সাউন্ড সিস্টেম ও কথিত যাদু দেখানোর নানা সরঞ্জাম উদ্ধার করা হয়। মঙ্গলবার রাতে চট্টগ্রাম নগরের খুলশী থানার টাইগারপাস এলাকা থেকে তাদের আটক করা হয়। নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (পশ্চিম) এএএম হুমায়ুন কবির বিষয়টি নিশ্চিত করেছেন।

biman-ad

তিনি জানান, সংঘবদ্ধ প্রতারক চক্রের ৯ সদস্যকে আটক করা হয়েছে। পথচারী ও নিম্ন আয়ের মানুষের কাছ থেকে টাকা-পয়স্ নিয়ে তারা যাদু, সাপের খেলা, তাবিজ বিক্রির অজুহাতে, বিভিন্ন প্রলোভন দেখিয়ে প্রতারণা করে আসছিলো। বিভিন্ন জনের কাছ থেকে প্রতারণার অভিযোগ পেয়ে টাইপাসের সবুজ বিপ্লব নার্সারির সামনে থেকে অভিযান চালিয়ে হাতেনাতে এ সংঘবদ্ধ প্রতারক চক্রের ৯ সদস্যকে আটক করা হয়েছে।

তাদের বিরুদ্ধে খুলশী থানায় প্রতারণা মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি। আটককৃতরা হলেন মোস্তফা (৫২), স্বপন (৪০),আবুল কালাম (৩৮), জহিরুল ইসলাম (৩০),ইউসুফ (২৮), সাদ্দাম হোসেন (২৫), আলমগীর (২৩), জিকুব আলী (৩০) ও জামাল হোসেন (৩০)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!