ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | চকরিয়ায় ইয়াবাসহ আটক ২

চকরিয়ায় ইয়াবাসহ আটক ২

somoy--yaba--m20160605155940

নিউজ ডেক্স : চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় ১৮ হাজার ইয়াবাসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে চিরিংগা হাইওয়ে পুলিশ। বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে মহাসড়কের চকরিয়া উপজেলার বানিয়ারছড়াস্থ আমতলী এলাকা থেকে এসব উদ্ধার করা হয়। এ সময় ইয়াবা পরিবহনে ব্যবহৃত একটি পিকআপ (ঢাকা মেট্টো ন-১৮-৩১২৬) জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন যশোর জেলার কোতোয়ালি থানার হিরু মোল্লার ছেলে সবুজ মোল্লা (৩৫) ও সাতক্ষীরার কলারোয়া এলাকার মৃত আবদুল হামিদের ছেলে হোসেন (৩০)।

সূত্র জানায়,  দুই মাদক ব্যবসায়ী একটি পিকআপে করে বিপুল পরিমাণ ইয়াবা বড়ির চালান নিয়ে ঢাকা যাচ্ছেন। গোপন সংবাদ পেয়ে সকালে একদল পুলিশ নিয়ে সড়কে চেকপোস্ট বসায় হাইওয়ে পুলিশ। এ সময় কক্সবাজার থেকে একটি পিকআপ বানিয়ারছড়াস্থ আমতলী এলাকায় আসলে গাড়িটির গতিরোধ করা হয়। গাড়িটি থামার সঙ্গে সঙ্গে গাড়িতে থাকা দুই যুবককে আটকে রেখে তল্লাশি চালায়। পরে গাড়ির বডির নিচ থেকে পলিথিনে মোড়ানো বেশ কয়েকটি প্যাকেট উদ্ধার করে। প্যাকেটগুলো খুলে দেখা যায় ইয়াবার ট্যাবলেট। এতে ১৮ হাজার ইয়াবা ট্যাবলেট রয়েছে।

চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির আইসি নুরে আলম বলেন, এ ঘটনায় চকরিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!