ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | গোটা দেশকেই কারাগার বানিয়ে ফেলেছে সরকার : ফখরুল

গোটা দেশকেই কারাগার বানিয়ে ফেলেছে সরকার : ফখরুল

ফাইল ছবি

নিউজ ডেক্স : গোটা দেশকেই সরকার কারাগার বানিয়ে ফেলেছে বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) দলটির সহদফতর সম্পাদক বেলাল আহমেদের সই করা এক বিবৃতিতে ফখরুল এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনসহ বিরোধীদলের নেতাকর্মীদেরকে অব্যাহতভাবে গ্রেফতার ও হীন উদ্দেশ্যপ্রণোদিত মামলা দিয়ে কারাগারে নিক্ষেপের মাধ্যমে গোটা দেশকেই কারাগারে রূপান্তরিত করেছে সরকার।

তিনি বলেন, করোনা মহামারির মধ্যেও ধর-পাকড়ের ঘটনা ব্যাপক আকার ধারণ করেছে। এ ধরনের অপকর্ম সরকারের চলমান প্রক্রিয়ায় পরিণত হয়েছে। ফেনী পৌর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও ১১নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরীকে গ্রেফতারের ঘটনা সেই চলমান প্রক্রিয়ারই অংশ। জাগো নিউজ

নুরনবী চৌধুরীকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এবং তার বিরুদ্ধে দায়েরকৃত রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা প্রত্যাহারসহ অবিলম্বে তার নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান ফখরুল

এদিকে,বিএনপির চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম পৃথক বিবৃতিতে ফেনী পৌর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও ১১নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরীকে গ্রেফতারের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। মাহবুবের রহমান শামীম অবিলম্বে নুরনবী চৌধুরীর বানোয়াট মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!