Home | লোহাগাড়ার সংবাদ | কৃতি শিক্ষার্থীরাই আগামীর নক্ষত্র : মহিউদ্দিন মাহী

কৃতি শিক্ষার্থীরাই আগামীর নক্ষত্র : মহিউদ্দিন মাহী

19553483_1905180719704860_485513896_n

এলনিউজ২৪ডটকম : লোহাগাড়া উপজেলার পুটিবিলা স্টুডেন্ট ফোরামের উদ্যোগে গত ২৮ জুন বিকেল ৩টায় ঈদ পূণর্মিলনী ও কৃতি শিক্ষার্থী সংবর্ধণা অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি সিহাব উদ্দীন তারেক এর পরিচালনায় ও পুটিবিলা ইউপির চেয়ারম্যান হাজী মোহাম্মদ ইউনুছের সভাপত্বিতে অনুষ্ঠিত কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও ঈদ পূণর্মিলনী সভায় প্রধান অতিথি ছিলেন মেডিসিন সাইন্টিস্ট ও গবেষক শহিদুল আলম ( ইউএসএ)।

প্রধান বক্তা ছিলেন মরক্কোর আন্তর্জাতিক বিশ্ববিদ্যালয় আগাদির আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের পরিচালক ও সহকারী অধ্যাপক এবং লোহাগাড়ানিউজ২৪ডটকম’র উপদেষ্টা লোহাগাড়ার কৃতিসন্তান মুহাম্মদ মহি উদ্দিন মাহী। তিনি বলেন, উন্নত জাতি গঠনে শিক্ষার বিকল্প নেই। পাশাপাশি নৈতিকতা সম্পন্ন জনশক্তি গঠনে ছাত্র জীবন থেকে প্রচেষ্টা চালাতে হবে। যারা কৃতি শিক্ষার্থী তারাই আগামীর নক্ষত্র।

বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ওয়াহিদুল আলম, ইসলামীয়া কলেজ চট্টগ্রামের ইংরেজী বিভাগের প্রধান অধ্যাপক নাঈম উদ্দীন মাহমুদ, জাফর আহমদ চৌধুরী কলেজের অধ্যাপক জলাল আহমদ, পুটিবিলা যৌতুক ও মাদক বিরোধী সংগঠনের সভাপতি জাহাঙ্গীর হোসেন মানিক, সাধারণ সম্পাদক রফিক আহমদ।

অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন এবিএম মিজবাহ উদ্দীন আরিফ, নুর হোসাইন সওদাগর, মাষ্টর নাছির উদ্দীন মেম্বার, এইচ এম আবু সুফিয়ান, মোহাম্মদ ইদ্রিস ও সরওয়ার আলম প্রমুখ।

উল্লেখ্য, উক্ত  ঈদ পূণর্মিলনী ও কৃতি শিক্ষার্থী সংবর্ধণা অনুষ্টানে পুটিবিলা ইউনিয়নের ৪ জন আইনজীবী, ৩ জন ডাক্তার, ৪জন এসএসসি পরীক্ষায় এ+ প্রাপ্ত শিক্ষার্থী এবং ১জন লোহাগাড়া উপজেলার শ্রেষ্ঠ শিক্ষার্থীকে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*