ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | কাঙ্ক্ষিত দিনে কাঙ্ক্ষিত রায় পেয়েছি

কাঙ্ক্ষিত দিনে কাঙ্ক্ষিত রায় পেয়েছি

Nur-Hoshen-sm20170116104421

নিউজ ডেক্স : নারায়ণগঞ্জের আলোচিত সাত খুনের মামলায় নূর হোসেনসহ ২৬ জনের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেন আজ সোমবার সকাল ১০টার দিকে এই রায় ঘোষণা করেন।

রায় ঘোষণার পর নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সাবেক প্যানেল মেয়র নজরুল ইসলামের স্ত্রী সেলিনা ইসলাম বিউটি বলেন, প্রতিদিনই আমাদের চোখ দিয়ে পানি পড়ে। এই দিনটির অপেক্ষায় ছিলাম। কাঙ্ক্ষিত দিনে কাঙ্ক্ষিত রায় পেয়েছি। এ রায়ের জন্য সরকার ও বিচারককে ধন্যবাদ জানাচ্ছি। তবে আত্মতুষ্টিতে ভুগতে চায় না। আমরা এ রায়ের দ্রুত কার্যকর চায়।

সেলিনা আরো বলেন, আজও হুমকি আসে। স্বামীর মতো পরিণতি বরণ করতে হবে বলে উড়ো চিঠি আসে। এ রায় কার্যকর না হওয়া পর্যন্ত শান্তি নেই।

নূর হোসেনের কী হবে তা নিয়ে শঙ্কিত
আইনজীবী চন্দন কুমার সরকারের গাড়িচালক ইব্রাহীমের বাবা ওহাব রায়ের প্রতিক্রিয়ার সাংবাদিকদের বলেন, আজ রায় হবে- এ খবর শুনে আমরা আদালতে আসি। রায়ে আমরা সন্তুষ্ট। তবে নূর হোসেরনকের কী হবে এটা নিয়ে আমরা এখনো শঙ্কিত।

একই সঙ্গে আসামি নজিবর, আনারুলেরও মৃত্যুদণ্ড চেয়েছেন ছেলে হারানো এই বাবা।

সন্তানের মুখের দিকে তাকানো যায় না
ইব্রাহিমের স্ত্রী মাহমুদা বলেন, ছেলে-মেয়ে নিয়ে অনেক কষ্টে আছি। সন্তানের মুখের দিকে তাকানো যায় না। আজ স্বামী হত্যার বিচারের রায় শুনতে সন্তানদের নিয়ে এসেছি।

ইব্রাহিমের ছেলে দশম শ্রেণির ছাত্র রনি বলেন, বাবাকে তো আর ফিরে পাবো না। কিন্তু বাবাকে যারা হত্যা করেছে তাদের বিচার তো হবে।

পলাতকদের গ্রেফতারে উচ্চ আদালতের আশ্রয় চাওয়া হবে
বাদী পক্ষের আইনজীবী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন বলেন, যারা পলাতক আছেন তাদের গ্রেফতারে করে আইনের আওতায় আনতে উচ্চ আদালতের আশ্রয় চাওয়া হবে।

রায় দ্রুত কার্যকর করার দাবি জানিয়ে তিনি বিচারককে ধন্যবাদ জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*