ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | কক্সবাজারের করোনা রোগীর অবস্থা ‘খুব ভালোও নয়, খুব খারাপও নয়’

কক্সবাজারের করোনা রোগীর অবস্থা ‘খুব ভালোও নয়, খুব খারাপও নয়’

নিউজ ডেক্স : কক্সবাজার জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন একমাত্র করোনা রোগীর শারীরিক অবস্থা ‘খুব ভালোও নয়, খুব খারাপও নয়’ বলে মন্তব্য করেছেন করোনা স্পেশাল মেডিক্যাল টিম।

আজ বৃহস্পতিবার (২৬ মার্চ) বিকালে ঢাকা থেকে কক্সবাজারে পৌঁছে করোনা স্পেশাল মেডিক্যাল টিমের সদস্যরা কক্সবাজার সদর হাসপাতালে গিয়ে রোগীর শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন। এরপর রোগীর অবস্থা সম্পর্কে তারা তাৎক্ষণিকভাবে এ মন্তব্য করেন।

বৃহস্পতিবার কক্সবাজারের প্রথম করোনা রোগীর শারীরিক অবস্থা দেখতে ঢাকাস্থ রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠান (আইইডিসিআর)-এর পক্ষে একজন কর্মকর্তা জেলা সদর হাসপাতালে যান। আজাদী অনলাইন

তিনি পঞ্চম তলায় করোনা রোগীর জন্য নির্ধারিত কক্ষের নিরাপদ দূরত্বে থেকে রোগীর শারীরিক অবস্থা এবং তার নিকটাত্মীয়দের বিষয়ে বিভিন্ন তথ্য সংগ্রহ করেন। এসময় তিনি রোগীর অবস্থা সম্পর্কে তাৎক্ষণিকভাবে এ মন্তব্য করেন বলে জানান রোগীর সাথে থাকা তার মেয়ে।

তিনি গত ১১ দিন ধরেই মায়ের সঙ্গে থেকেও সুস্থ রয়েছেন বলে জানান। তবে ৫ সদস্যের মেডিক্যাল টিমের সদস্যদের ব্যাপারে বিস্তারিত কোনো তথ্য জানা যায়নি।

এ প্রসঙ্গে জানতে হাসপাতাল তত্ত্বাবধায়ক ডা. মহিউদ্দিনের সাথে বার বার যোগাযোগের চেষ্টা করেও তা সম্ভব হয়নি। তবে আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মোহাম্মদ শাহীন আবদুর রহমান চৌধুরীর কাছে জানতে চাইলেও তার কাছে এ সংক্রান্ত কোনো তথ্য নেই বলে জানান তিনি।

তবে সিভিল সার্জন ডা. মাহবুবুর রহমান বলেন, ‘বিষয়টি আমাকে অবহিত করা হয়েছিল মাত্র। তাই বিস্তারিত জানা নেই।’

biman-ad

কক্সবাজারে করোনা আক্রান্ত রোগীর সঙ্গে থাকা মেয়ে বলেন, ৫/৬ জনের একটি টিম আমাদের সবার নাম ঠিকানা নেয়। আম্মু কখন থেকে অসুস্থ, কার কার বাসায় ছিলেন, পরিবারে আর কেউ অসুস্থ কি না-এসব বিষয়ে নোট নেন। বড় ভাইয়ের সাথেও দেখা করে কথা বলেছেন বলে জেনেছি। আম্মু সুস্থ হবেন, কোনো টেনশন না করতেও বলেন চিকিৎসক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!