ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | টেকনাফে গুলিবিদ্ধ দুই রোহিঙ্গার মরদেহ উদ্ধার

টেকনাফে গুলিবিদ্ধ দুই রোহিঙ্গার মরদেহ উদ্ধার

rohi-20190105120747

নিউজ ডেক্স : কক্সবাজারের টেকনাফে দুই রোহিঙ্গার গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা মাদক ব্যবসায়ী বলে দাবি করেছে পুলিশ। শনিবার সকালে উপজেলার সদর ইউনিয়নের মেরিন ড্রাইভের নিকটবর্তী মিঠাপানির ছড়া এলাকা থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়।

প্রাথমিকভাবে শনাক্ত হওয়া নিহতরা হলেন টেকনাফের উনচিপ্রাং রোহিঙ্গা ক্যাম্পের ডি ব্লকের মৃত কাশিমের ছেলে খাইরুল আমিন (৩৫) ও হাজী মুহাম্মাদের ছেলে আব্দুল্লাহ (৪০)।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রদীপ কুমার দাশ জানান, সকালে স্থানীয় লোকজন মিঠাপানির ছড়া এলাকায় গুলিবিদ্ধ মরদেহ দুটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ দুটি উদ্ধার করে।

খোঁজ নিতে গিয়ে জানা গেছে, তারা দুজনই মাদক ব্যবসায়ী ও রোহিঙ্গা অধিবাসী। তারা ক্যাম্পে থাকত এবং মাদক কেনা বেচায় জড়িত ছিল। ইয়াবার টাকা ভাগাভাগি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে এ হত্যার ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছে পুলিশ।

ওসি আরও বলেন, সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।

উল্লেখ, শুক্রবার টেকনাফের মেরিন ড্রাইভ সড়কের বাহারছড়া বিচ উপকূল থেকে গুলিবিদ্ধ অজ্ঞাত এক মরদেহ উদ্ধার করা হয়। পরে মরদেহটি চট্টগ্রামের লোহাগাড়া এলাকার শিক্ষার্থী জাহেদের বলে শনাক্ত হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!