ব্রেকিং নিউজ
Home | লোহাগাড়ার সংবাদ | এ সরকারের আমলে দেশে দৃশ্যমান উন্নয়ন হয়েছে, হচ্ছে : লোহাগাড়ায় যুব সমাবেশে ড. নদভী এমপি

এ সরকারের আমলে দেশে দৃশ্যমান উন্নয়ন হয়েছে, হচ্ছে : লোহাগাড়ায় যুব সমাবেশে ড. নদভী এমপি

356

এলনিউজ২৪ডটকম : চট্টগ্রাম-১৫ সাতকানিয়া-লোহাগাড়া আসনের সংসদ সদস্য প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দীন নদভী বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ নির্বাচিত হবার পর দেশে দৃশ্যমান উন্নয়ন হয়েছে, হচ্ছে। এ ধারাবাহিকতা রক্ষায় আওয়ামীলীগকে পুণরায় নির্বাচিত করতে হবে। আর এ দায়িত্ব ঐক্যবদ্ধভাবে যুব সমাজকে নিতে হবে। মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধ বুকে ধারণ করে বাংলাদেশকে অগ্রগতির পথে এগিয়ে নেওয়ার দায়িত্ব জাতির ভবিষ্যত কর্ণধার ছাত্র ও যুব সমাজের। তিনি বলেন, যারা আমাদের স্বাধীনতাকে মেনে নিতে পারেনি এবং বাংলাদেশের ধ্বংস কামনা করেছিল তারা এখন দেখেছে আর্থ-সামাজিক সব সুচকে দেশ এগিয়ে যাচ্ছে। তিনি আরও বলেন, স্বাধীনতা বিরোধী খুনীচক্রের নির্মমতার শিকার হয়ে জাতির স্থপতি বঙ্গবন্ধু অর্থনৈতিক মুক্তি সম্পন্ন করে যেতে পারেন নি। সে কাজটি দক্ষতা, সততা ও নিষ্ঠার সংগে তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা করে যাচ্ছেন। তিনি আরও বলেন, পরিকল্পিত ও সমন্বিত উন্নয়ন কার্যক্রম গ্রহণের ফলে বিগত সাড়ে ৩ বছরে অত্র এলাকায় ব্যাপক উন্নয়ন কর্মকান্ড সম্পন্ন হয়েছে। স্বাধীনতা পরবর্তী বিভিন্ন কারণে পিছিয়ে পড়া সাতকানিয়া লোহাগাড়ার উন্নয়নে যেসব ছোট, মাঝারি এবং মেগা প্রকল্প হাতে নেওয়া হয়েছে তা বাস্তবায়িত হলে অত্র এলাকায় উন্নয়নের মাইলফলক রচিত হবে। আজ ২৯ জুলাই শনিবার বিকেলে লোহাগাড়া বটতলী মোটর ষ্টেশনে লোহাগাড়া উপজেলার যুবলীগ আয়োজিত বিশাল যুবসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিশেষ অতিথির বক্তব্যে কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি মাঈনুদ্দিন হাসান চৌধুরী বলেন, শেখ হাসিনা ক্ষমতায় আসলে দেশে কাজ হয়। কারণ তাঁর বিবেকে তাড়না আছে। বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে ৩০ লাখ লোকের আত্মহুতি দিয়েছিল। বাংলার দুঃখী মানুষের হাসি ফোটানোর জন্য বঙ্গবন্ধু যে সংকল্প তা যদি বাস্তবায়িত না হয়, তাহলে ৩০ লাখ মানুষের কাছে জবাবদিহী করতে হবে। তিনি বলেন, একসময় বাংলাদেশকে উপহাস করে তলাবিহীন ঝুড়ি বলা হত, আজ সে বাংলাদেশ দক্ষিণ এশিয়ার উদিয়মান শক্তি। তিনি আরও বলেন, আগামী নির্বাচনকে সামনে রেখে উন্নাসিকতার কোন সুযোগ নেই। তৃনমূল পর্যায়ে দলকে সুসংগঠিত করার পাশাপাশি বর্তমান সরকারের ব্যাপক উন্নয়ন কর্মকান্ড জনগণের সামনে তুলে ধরে ভোটারদের মন জয় করতে হবে। আগামী নির্বাচনে দলকে বিজয়ী করতে সকল প্রকার সংকির্ণতা ও ক্ষুদ্র মতপার্থক্যতা ভুলে কাঁধে কাধ মিলিয়ে কাজ করার বিকল্প নেই।

357
লোহাগাড়া উপজেলা যুবলীগের আহ্বায়ক জহির উদ্দীনের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক ফজলে এলাহী আরজু’র সঞ্চলনায় যুব সমাবেশে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল আবছার চৌধুরী, লোহাগাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহজাহান পিপিএম, লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও সদর ইউনিয়নের চেয়ারম্যান নুরুচ্ছফা চৌধুরী, চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সভাপতি আ.ম.ম টিপু সোলতান চৌধুরী, লোহাগাড়া উপজেলা আওয়ামীলীগের সদস্য আব্দুল জব্বার, এইচ.এম গণি স¤্রাট, দক্ষিণ জেলা যুবলীগের সহ সভাপতি শহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক কৃষ্ণ দাশ, কেন্দ্রীয় যুবলীগের সদস্য লিটু দাশ বাবলু, আবু বক্কর, পদুয়া ইউনিয়নের চেয়ারম্যান জহির উদ্দিন, কলাউজান ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ, পুটিবিলা ইউনিয়নের চেয়ারম্যান হাজী মোহাম্মদ ইউনুছ, আমিরাবাদ ইউনিয়নের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) রফিকুল ইসলাম চৌধুরী, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান শ্রী নিবাশ দাস সাগর, যুবলীগ নেতা নুরুল আলম জিকু, নুরুল হক, জয়নাল আবেদীন, বাদশা খালেদ, ফিরোজ কামাল, লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান, স্থানীয় সাংসদের সহকারি একান্ত সচিব শাহাদৎ হোসাইন শাহেদ প্রমুখ।

ড. নদভী এমপি’র প্রেস সচিব অধ্যাপক শাব্বির আহমদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে উপরোক্ত তথ্য জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*