ব্রেকিং নিউজ
Home | দেশ-বিদেশের সংবাদ | এবার নির্মাণ প্রকৌশলীকে পেটালেন বদি!

এবার নির্মাণ প্রকৌশলীকে পেটালেন বদি!

image_printপ্রিন্ট করুন
ফাইল ছবি

নিউজ ডেক্স : সাবেক এমপি বদি এবার পেটালেন টেকনাফ প্রেসক্লাব নির্মাণ কাজে দায়িত্বরত এনজিও ফোরামের প্রকৌশলী নাঈমকে। এসময় তিনি শ্রমিকদের তাড়িয়ে দিয়ে প্রেসক্লাব ভবন নির্মাণ কাজ বন্ধ করে দেন বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল রোববার বেলা ১১টার দিকে টেকনাফ প্রেস ক্লাবের সামনে এ ঘটনা ঘটে।

প্রকৌশলী নাঈমকে জানান, সকালে থানার সামনে আমি ও আমার সুপারভাইজার নির্মাণ শ্রমিকদের কাজের তদারকি করছিলাম। এসময় সাবেক এমপি বদি এসে প্রেসক্লাবের সামনে গাড়ি থামিয়ে আমাকে ডাকেন। আমি গিয়ে সালাম দেয়ার সাথে সাথে গ্লাস নামিয়ে এখানে কাজ করার অনুমতি কে দিয়েছে বলে চড় মারেন। এক পর্যায়ে প্রেসক্লাবের কাজ বন্ধ রাখার হুমকি দিয়ে চলে যান।দীর্ঘদিন পর টেকনাফ প্রেসক্লাবের ঝুঁকিপূর্ণ ভবনটি ইউএনএসসিআর এর অর্থায়নে পূননির্মাণ কাজ চলছে।

প্রকৌশলীকে মারধরের নিন্দা জানিয়েছেন টেকনাফ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ছৈয়দ হোসেনসহ টেকনাফে কর্মরত সাংবাদিকরা।

এঘটনার প্রতিবাদে টেকনাফে কর্মরত সাংবাদিকরা প্রেসক্লাবে অবস্থান নিয়েছেন। এসময় আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও দাবি করেন তারা। উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নূরুল বশর জানান, সমাজের অন্যায়-অবিচার তুলে ধরাই সাংবাদিকদের কাজ। বদি প্রেসক্লাবের কাজ বন্ধ করার জন্য নয়, সাংবাদিকদের কলম বন্ধ করতেই এই কাজটি করেছেন। তিনি বদিকে এধরনের কাজ থেকে বিরত থাকার আহবান জানান।

এবিষয়ে সাবেক এমপি আব্দুর রহমান বদি সাংবাদিকদের জানিয়েছেন, প্রেসক্লাব ভবন নয়, অবৈধ স্থাপনা নির্মাণ হচ্ছে কি না, তা জানতে চেয়েছেন মাত্র।

টেকনাফ থানার ওসি মো. হাফিজুর রহমান বলেন, একটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন শেষে ফেরার পথে সাবেক এমপি বদি প্রেসক্লাবে কিছু একটা ঘটিয়েছেন বলে জেনেছি । তবে থানায় কেউ অভিযোগ দেয়নি।

এদিকে, ক্ষমতায় থাকাকালে ২০১১ সালে কঙবাজার সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবদুর রহমানকে টেকনাফ পৌর নির্বাচনে দায়িত্ব পালনের সময় লাঞ্ছিত করেন। ২০১৩ সালে উপজেলা আওয়ামী লীগের কাউন্সিলে বদির অনুরোধে সাড়া না দেয়ায় বীর বাহাদুরকে লাঞ্ছিত হতে হয়। ২০১৫ সালে উখিয়া উপজেলার মাসিক উন্নয়ন সভা চলাকালে উখিয়ার সহকারী প্রকৌশলী মোস্তফা মিনহাজকে মারধর করেন। দৈনিক আজাদী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

error: Content is protected !!